রাজশাহী ও পাবনায় হেযবুত তওহীদের কর্মিসভা অনুষ্ঠিত

নিজস্ব প্রতিনিধি:

‘সন্ত্রাসবাদ, জঙ্গিবাদ, সাম্প্রদায়িকতার বিরুদ্ধে ধর্মবিশ্বাসের অপপ্রয়োগ রোধে আমাদের করণীয়’- বিষয়ে কর্মিসভা করেছে রাজশাহী ও রাজশাহী ও পাবনায় হেযবুত তওহীদের কর্মিসভা অনুষ্ঠিতপাবনা জেলা হেযবুত তওহীদ। শবিবার (০৫ জানুয়ারি) পাবনার জেলা হেযবুত তওহীদের কার্যালয়ে ও গত শুক্রবার (০৪ জানুয়ারি) রাজশাহী জেলা হেযবুত তওহীদের স্থানীয় কার্যালয়ে এসব সভা অনুষ্ঠিত হয়। এসব সভায় জেলা হেযবুত তওহীদের নেতৃবৃন্দ ও সদস্যগণ অংশগ্রহণ করেন।

পাবনা থেকে আমাদের প্রতিনিধি জানান, জেলা হেযবুত তওহীদের সভাপতি শামসুজ্জামান মিলনের সভাপতিত্বে অনুষ্ঠিত এ কর্মিসভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আন্দোলনটির কেন্দ্রীয় কমিটির যুগ্ম-সাধারণ সম্পাদক শফিকুল আলম উখবাহ। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- আন্দোলনটির কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক মনিরুয্যামান মনির, জেলা হেযবুত তওহীদের সাধারণ সম্পাদক মো. আলমগীর হোসেন, সদর উপজেলা সভাপতি মো. রফিকুল ইসলাম প্রমুখ।

আমাদের রাজশাহী প্রতিনিধি জানান, গত শুক্রবার (০৪ জানুয়ারি) রাজশাহী জেলা হেযবুত তওহীদের স্থানীয় কার্যালয়ে জেলার সদস্যদের নিয়ে এক আলোচনা সভার আয়োজন করা হয়। জেলা হেযবুত তওহীদের সভাপতি মো. তোতা শেখের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন আন্দোনটির যুগ্ম-সাধারণ সম্পাদক শফিকুল আলম উখবাহ। বিশেষ অতিথি ছিলেন- কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক মনিরুয্যামান মনির, জেলা কমিটির সাধারণ সম্পাদক জোবেদা আক্তার বেবী, নারী নেত্রী নাইমা খাতুনসহ স্থানীয় নেত্রীবৃন্দ ও সদস্যগণ।

এসব সভায় কর্মী-সদস্যদের জন্য নতুন বছরের কর্মপরিকল্পনা ও মানবতার কল্যাণে হেযবুত তওহীদের কার্যক্রমকে আরও বেগবান করার জন্য দিকনির্দেশনামূলক বক্তব্য রাখেন শফিকুল আলম উখবাহ।

বজ্রশক্তি/এম