সকল অন্যায়ের বিরুদ্ধে বলিষ্ঠ কণ্ঠস্বর

কোটালীপাড়ায় করোনায় ঘরবন্দি মানুষের পাশে ব্যবসায়ী হান্নান মোল্লা

কোটালীপাড়া প্রতিনিধি:
গোপালগঞ্জের কোটালীপাড়ায় করোনা আতংকীত কর্মহীন মানুষের পাশে দারিয়েছেন বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক হাজী মোঃ হান্নান মোল্লা। তিনি নিজস্ব অর্থায়নে উপজেলার বান্ধাবাড়ি ইউনিয়নে করোনা আতংকীত মানুষের পাশে দারিয়ে ত্রান সামগ্রী বিতরণ করে দৃষ্টান্ত স্থাপন করেছেন।

বৃহস্পতিবার সকালে তার পক্ষ থেকে বান্ধাবাড়ী ইউনিয়নের বকুল তলা মাদ্রাসার সামনে ২/৩/৪/৫ নং ওয়ার্ডের করোনা আতংকীত গৃহবন্ধী মানুষদের মাঝে প্রধান অতিথি হিসেবে উপস্থিত হয়ে এসব খাদ্য সামগ্রী বিতরণ করেন উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আয়নাল হোসেন শেখ।

এসময় বান্ধাবাড়ী ইউনিয়নের বাসিন্দা বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক হাজী মোঃ হান্নান মোল্লা, উপজেলা আওয়ামীলীগের জনস্বাস্থ্য বিষয়ক সম্পাদক আতিকুজ্জামান বাদল বান্ধাবাড়ি ইউনিয়ন আওয়ামীলীগ নেতা ইউনুচ পাইক, ইউপি সদস্য জালাল মোল্লা, হেলাল কাজী সাবেক ইউপি সদস্য ওবায়দুল গোলদার সহ স্থানীয় নেতাকর্মিরা উপস্থিত ছিলেন।

ত্রান বিতরণ শেষে বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক হাজী মোঃ হান্নান মোল্লা সাংবাদিকদের বলেন- করোনা ভাইরাসের আতংকে এলাকার খেটে খাওয়া দিনমজুর মানুষগুলো বেকার হয়ে পরেছে, তাই আমার স্বাধ্যমত সহযোগীতা করে তাদের পাশে রয়েছি এবং যে কোন দুর্যোগে জনগনের পাশে ছিলাম ভবিস্বতে ও থাকতে চাই।

এরআগে ইউনিয়নের ১/৬/৭/৮/৯ নং ওয়ার্ডের সাধারন মানুষের মাঝে চাল, আলু, তেল, লবন, পিয়াজ, সাবান বিতরণ করেন তিনি।

Comments are closed, but trackbacks and pingbacks are open.