সকল অন্যায়ের বিরুদ্ধে বলিষ্ঠ কণ্ঠস্বর

ক্যান্সার আক্রান্তদের জন্য নিজের চুল কেটে দিলেন অভিনেত্রী

রঙ্গমঞ্চ ডেস্ক:

ক্যান্সার আক্রান্ত নারীদের উইগ তৈরি ও সরবরাহের কাজ করে পাকিস্তানের হেয়ার টু হেল্প নামের একটি দাতব্য সংস্থা। তারা জনগণের কাছ থেকে চুল অনুদান হিসেবে সংগ্রহও করে থাকে। ক্যান্সার আক্রান্ত নারীদের পাশে দাঁড়াতে এই দাতব্য সংস্থাটিকে নিজের মাথার অর্ধেক চুল কেটে দান করলেন জনপ্রিয় পাকিস্তানি মডেল ও অভিনেত্রী শাহীফা জব্বার খাট্টাক। সম্প্রতি নিজেই সামাজিক মাধ্যমে বিষয়টি জানান তিনি।

এই ভালো কাজটি করার জন্য রমজান মাসকেই বেছে নিয়েছেন শাহীফা। নিজের মাথার চুল কেটে শাহীফা অন্যদেরও ক্যান্সার আক্রান্ত নারীদের পাশে দাঁড়ানোর বার্তা দিয়েছেন।   শাহীফা কাটা চুলের ছবি শেয়ার করে ইনস্টাগ্রামে লেখেন, ‘ফের আমার জীবনকে পরিবর্তন করার কথা ভাবছি এবং চুল কেটে ফেললাম। চুলগুলো আমি হেয়ার টু হেল্প পাকিস্তানে দান করে দেবো। ’

তিনি আরও জানান, ক্ষমতা পরীক্ষার মাসে (রমজান) এই ভালো কাজটি করার জন্য সঠিক সময় মনে হয়েছে তার। অভিনেত্রী যা বিশ্বাস করেন, কেবল তাই সমর্থন করেন তিনি। এই বিশ্বে তিনি ভালো কিছু করার চেষ্টা করে যাচ্ছেন। ‘তেরি মেরি কাহানি’খ্যাত এই অভিনেত্রী সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্টটি শেয়ার করার পর থেকেই নেটিজেনদের প্রশংসায় ভাসছেন। অধিকাংশই তার এ উদ্যোগকে স্বাগত জানাচ্ছেন।

এদিকে, সম্প্রতি শাহীফা ড্রামা সিরিজ ‘লোক ক্যায়া কাহেঙ্গে’তে অভিনয় করেছেন। এতে তার বিপরীতে রয়েছেন ফয়সাল কুরাইশি ও এজাজ আসলাম।

Comments are closed, but trackbacks and pingbacks are open.