সকল অন্যায়ের বিরুদ্ধে বলিষ্ঠ কণ্ঠস্বর

দুমকী উপজেলা বিএনপির উদ্যোগে দুস্থদের মাঝে ত্রাণ বিতরণ

দুমকী প্রতিনিধি:
দুমকীতে বিগত ১৫ দিন থেকে গরিব দুঃখী, দুস্থ, পথচারী শিশু, অসহায় ছিন্নমুল ও হত দরিদ্র মানুষের মাঝে ত্রাণ সামগ্রী বিতরন অব্যাহত রেখেছে দুমকী উপজেলা বিএনপি। বিএনপি নেত্রী খালেদা জিয়া, তারেক রহমান এবং সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী পটুয়াখালী জেলা বিএনপির সভাপতি আলতাফ হোসেন চৌধুরীর নির্দেশে এই ত্রাণ সামগ্রী বিতরণ করে চলছে বলে জানিয়েছে দলটির উপজেলা নেতৃবৃন্দ।

দুমকী উপজেলা বিএনপির সভাপতি মোঃ খলিলুর রহমান বলেন, করোনা ভাইরাসের সংক্রমণে ইতিমধ্যে বিশ্ব অর্থনীতি বিপর্যস্ত হয়ে পড়েছে, WHO এই করোনা ভাইরাসকে বিশ্ব মহামারী হিসেবে আখ্যায়িত করেছে। তাই দুমকী উপজেলা বিএনপি হত দরিদ্র পথচারী শিশু ও ছিন্নমুল নারী সহ অসহায় মানুষের মাঝে এই ত্রাণ সামগ্রী বিতরন করে যাচ্ছি। ইতিমধ্যেই আমরা দুমকী উপজেলার ৫ টি ইউনিয়নের ছিন্নমুল ও হত দরিদ্র মানুষের তালিকা তৈরি করে ঘরে ঘরে ত্রাণ পৌঁছে দিয়েছি।

তিনি বলেন- মাঠ পর্যায়ে আমার ত্রাণ সহ করোনা ভাইরাস কোভিট-১৯ থেকে সবাইকে সচেতন করতে জনগণের মাঝে লিফলেট বিতরণ করছি। যাতে করে মানুষ লিফলেট পরে ভয়াবহ করোনার বিষয়টি বুঝে সচেতন হতে পারে।

সরকারি ত্রাণ বিতরণ বিষয়ে তিনি বলেন, সরকারিভাবে যে ত্রাণ সামগ্রী এসেছে তা থেকে সত্যিকারের হত দরিদ্র ছিন্নমুল ও অসহায় মানুষ বঞ্চিত হচ্ছে। অনেক সচ্ছল ব্যাক্তিরাও তা পাচ্ছে, দলীয়করণ ও স্বজনপ্রীতি হচ্ছে।

উপজেলায় বিএনপির পক্ষ থেকে ত্রাণ কার্যক্রম অব্যাহত থাকবে বলে জানিয়েছেন তিনি।

উক্ত ত্রাণ বিতরণ কার্যক্রমে উপস্থিত ছিলেন- দুমকী উপজেলা বিএনপি’র সাধারণ সম্পাদক মোঃ সাইফুল আলম মৃধা, জাহিদ হোসেন হাওলাদার, মোঃ তারেক খান, মো জসিম উদ্দিন, যুবদল সভাপতি মোঃ আনোয়ার হোসেন, সাবেক যুবদল নেতা মোঃ কামাল হাওলাদার, ছাত্রদল সভাপতি জসিম উদ্দিন সম্ভু, মো. সাইদুল ইসলামসহ অঙ্গ সংগঠনের নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।

Comments are closed, but trackbacks and pingbacks are open.