সকল অন্যায়ের বিরুদ্ধে বলিষ্ঠ কণ্ঠস্বর

নালিতাবাড়ীতে দুই সহোদরের জীবন প্রদীপ নিভে গেল

0

শেরপুর প্রতিনিধি:
প্রতিদিনের মতো আজো বাড়ির পাশে খেলছিল দুই ভাই তাজেল মিয়া (৭) ও তানভির মিয়া (৫)। হঠাৎ তানভির পা পিছলে পড়ে যায় ডোবায়। পরক্ষণেই বড় ভাই তাজেল তাকে উদ্ধার করতে ঝাঁপ দেয় পানিতে। দু’জনেই তলিয়ে যায় পানিতে। একটু পরেই শুরু হয় খোঁজাখুজি। সম্ভাব্য সব জায়গায় খোঁজাখুজি করেও তাকে না পাওয়ায় কান্নায় ভেঙে পরে মা। তার কান্নাকাটিতে ছুটে আসে আশপাশের লোকজন। সন্দেহ হলে ডোবায় খুঁজতে শুরু করে এলাকাবাসী। প্রায় দুই ঘণ্টা চেষ্টার পর পানি থেকে শিশু দুটিকে মৃত অবস্থায় উদ্ধার করে তারা। এমন ঘটনায় এলাকায় নেমে আশে শোকের ছায়া। হৃদয় বিদারক এ ঘটনাটি ঘটেছে গতকাল বুধবার দুপুরে শেরপুরের নালিতাবাড়ী উপজেলায় কলসপাড় ইউনিয়নের বালুঘাটা তারাকান্দি গ্রামে।
প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়, দুপুরে তাজেল ও তানভির বাড়ির কাছে একটি ডোবার পাশে খেলা করছিল। খেলার এক পর্যায়ে ছোট ভাই তানভির ডোবাতে পড়ে যায়। ঘটনা বুঝতে পেরে বড় ভাই তাজেল ছোট ভাইকে উদ্ধার করার জন্য পানিতে ঝাঁপ দেয়। পরে দু’জনই পানিতে তলিয়ে যায়। এলাকাবাসী খবর পেয়ে দীর্ঘ দু’ঘণ্টা চেষ্টার পর তাদের লাশ উদ্ধার করে।
এ ঘটনার সত্যতা স্বীকার করেছেন কলসপাড় ইউনিয়নের ইউপি চেয়ারম্যান আবুল কাশেম। তিনি এ ঘটনায় শোকাহত পরিবারকে সমবেদনা জানিয়েছেন।

Leave A Reply