সকল অন্যায়ের বিরুদ্ধে বলিষ্ঠ কণ্ঠস্বর

পরিবারের সদস্যরা করোনা আক্রান্ত, আইপিএল ছাড়লেন আম্পায়ার

ক্রীড়াঙ্গন ডেস্ক:

ব্যক্তিগত কারণ দেখিয়ে চলমান আইপিএল থেকে সরে গেলেন দুই আম্পায়ার নীতিন মেনন ও পল রেইফেল। মা ও স্ত্রী করোনা ভাইরাসে আক্রন্ত হওয়ায় ইন্দোরে বসবাস করা ভারতীয় আম্পায়ার মেনন আইপিএলের জৈব-সুরক্ষা বলয় থেকে বেরিয়ে গেছেন। সাম্প্রতিককালে প্রশংসা কুড়ানো মেনন বর্তমানে একমাত্র ভারতীয় হিসেবে আইসিসির এলিট প্যানেলের আম্পায়ার হিসেবে কাজ করছেন। তিনি ভারত-ইংল্যান্ড টেস্ট সিরিজে আম্পায়ার ছিলেন।

এ ব্যাপারে বিসিসিআইয়ের এক কর্মকর্তা সংবাদ সংস্থা পিটিআইকে বলেন, ‘হ্যাঁ, নীতিনের পরিবারের সদস্যরা করোনা আক্রান্ত হওয়ায় সে চলে গেছে এবং সে মানসিকভাবে এখন ম্যাচ পরিচালনার জন্য প্রস্তুত নন। ’

এদিকে অস্ট্রেলিয়ান আম্পায়ার রেইফেল আইপিএল ছেড়ে চলে গেছেন। অস্ট্রেলিয়া সরকারের নিজ দেশে আগামী ১৫ মে পর্যন্ত ভারতের সঙ্গে আকাশপথে যোগাযোগ বন্ধ করেছে। ফলে সাবেক অস্ট্রেলীয় পেসার ও বর্তমানে আইসিসি এলিট প্যানেলের আম্পায়ার রেইফেল বিপদ আঁচ করতে পেরে দেশে ফিরে গেছেন।

ভারতে করোনার সংক্রমণ ভয়াবহ হারে বেড়ে চলছে। প্রতিদিন গড় আক্রান্তের সংখ্যা তিন লাখের বেশি। সবশেষ কয় দিন দৈনিক মৃত্যুও তিন হাজারের ওপর।

এর আগে ভ্রমণ নিষেধাজ্ঞার পূর্বেই আইপিএল ছেড়েছিলেন তিন অস্ট্রেলিয়ান ক্রিকেটার অ্যাডাম জাম্পা, কেন রিচার্ডসন ও অ্যান্ড্রু টাই। জৈব-সুরক্ষা বলয়ে অবসাদে ভোগা ইংলিশ ক্রিকেটার লিয়াম লিভিংস্টোনও দেশে ফিরেছিলেন। এছাড়া ভারতীয় স্পিনার রবীচন্দ্রন অশ্বিন আইপিএল ছেড়েছেন।

Comments are closed, but trackbacks and pingbacks are open.