সকল অন্যায়ের বিরুদ্ধে বলিষ্ঠ কণ্ঠস্বর

সরাইলের শাহবাজপুর বহুমুখী উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচন সম্পন্ন

সরাইল প্রতিনিধি:

প্রশাসনের কড়া নজরদারি ও আনন্দঘন পরিবেশে সরাইল উপজেলার শাহবাজপুর বহুমুখী উচ্চ বিদ্যালয়ের ২০১৮ সালের ম্যানেজিং কমিটির নির্বাচন সম্পন্ন হয়েছে।

নির্বাচনে সংরক্ষিত মহিলা সদস্য পদসহ মোট পাঁচটি অভিভাবক সদস্য পদের জন্য ১৮ জন প্রার্থী। এর মধ্যে ১৫ জন পুরুষ ও ৩ জন মহিলা প্রার্থী । অভিভাবক ভোটার সংখ্যা ১৬৩৬ জন।

গতকাল বৃহস্পতিবার সকাল থেকে বিকাল ৪টা পর্যন্ত ভোটগ্রহণ চলে। বিদ্যালয়ের মাঠে ভোটারদের উপস্থিতি ছিল চোখে পড়ার মত। বাইরে ছিল হাজার হাজার মানুষের বিভিন্ন প্রার্থীর স্টিকার লাগানো মাইক্রোবাস ও সিএনজি চালিত অটোরিকশায় করে ভোটার আনা নেওয়া। সারা দিন শান্তিপূর্ণভাবে ভোটাররা ভোট দিতে পেরে সংশ্লিষ্ট আইন-শৃঙ্খলা বাহিনীকে ধন্যবাদ জানান। আইন-শৃঙ্খলা রক্ষায় প্রচুর পুলিশ মোতায়েন ছিল। অভিভাবক নির্বাচনে ৪৪৩ ভোট পেয়ে আবু সাইয়িদ প্রথম, ফজল হক ৪১৮ ভোট পেয়ে দ্বিতীয়, কামাল মিয়া ৪১৬ ভোট পেয়ে তৃতীয়, শাহ মো. কাইয়ুম মিয়া ৪১২ ভোট পেয়ে ৪র্থ, সংরক্ষিত আসনে সামিনা ইয়াসমিন ৬২৪ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন।

নির্বাচনে প্রিজাইডিং অফিসার ও উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা সহিদ জামিল খান বলেন, বিদ্যালয়ের অভিভাবক ভোটারদের উপস্থিতি ও নিয়োজিত আইন-শৃঙ্খলা বাহিনী, নির্বাচনের সংশ্লিষ্ট সকল কর্মকর্তার সহযোগিতায় সুন্দর ও শান্তিপূর্ণভাবে শেষ করতে পেরেছি। তার জন্য সকলকে ধন্যবাদ জানাচ্ছি।

Comments are closed, but trackbacks and pingbacks are open.