সকল অন্যায়ের বিরুদ্ধে বলিষ্ঠ কণ্ঠস্বর

সেলফি তুলে আইনি জালে শ্রাবন্তী!

রঙ্গমঞ্চ ডেস্ক:
বন্যপ্রাণ আইনের আওতায় বিপাকে ওপার বাংলার অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। গলায় শিকল পরিয়ে একটি বেজির সঙ্গে সেলফি তুলে আইনি জালে জড়িয়েছেন নায়িকা। সোশ্যাল মিডিয়ায় সেই ছবি পোস্টও করেছিলেন। সেখান থেকেই শুরু বিপত্তি।

গত ১৫ জানুয়ারি শ্রাবন্তীকে সমন পাঠিয়েছিল ওয়াইল্ডলাইফ ক্রাইম কন্ট্রোল সেল। সোমবার জিজ্ঞাসাবাদের জন্য তাকে ডাকা হয়েছিল সেখানে। কিন্তু তার বদলে শ্রাবন্তী প্রথমে হাজির হন অরন্য ভবনে। তারপর সেখান থেকে তিনি পৌঁছান ওয়াইল্ডলাইফ ক্রাইম কন্ট্রোল সেলের অফিসে।

সোমবার বিষয়টির নিষ্পত্তি না হওয়ায় মঙ্গলবার ফের তাকে ডেকে পাঠানো হয়। এদিন শ্রাবন্তীর পাশাপাশি ডেকে পাঠানো হয় তার মেকআপ আর্টিস্টসহ বেশ কয়েকজন ব্যক্তিকে। শ্রাবন্তীকে এদিন প্রশ্ন করা হয়, এই বেজিটি তিনি কোথায় পেলেন এবং কোথায় প্রাণীটি শিকল দিয়ে বাঁধা ছিল?

এর উত্তরে নায়িকা বলেন, ‘আমি শুটিং করছিলাম। কারও একটা বেজি ছিল। আমি দেখে আদর করি। যার বেজি সেও এসেছে। জিজ্ঞাসাবাদ চলছে। আবার ডাকলে আসব।’

বন্যপ্রাণ আইন অনুযায়ী, বেজি শিডিউল ২-এর অন্তর্ভুক্ত। যদি দোষ প্রমাণিত হয় তাহলে তিন থেকে সাত বছর পর্যন্ত জেল হতে পারে টলিউড নায়িকার! যদিও বন দপ্তরের কেউ এ ব্যাপারে কোনো মন্তব্য করতে রাজি নন। তাদের কথা, আগে প্রকৃত ঘটনা সামনে আসুক।

Comments are closed, but trackbacks and pingbacks are open.