সকল অন্যায়ের বিরুদ্ধে বলিষ্ঠ কণ্ঠস্বর

হিজরা সম্প্রদায়ের মাঝে ঢাকা ইউনিভার্সিটি ফ্রেন্ডস অ্যালাইমনাই’র ঈদ উপহার সামগ্রী বিতরণ

নিজস্ব প্রতিবেদক:
করোনা ভাইরাস এর প্রদুর্ভাব মোকাবেলায় রোজগার বন্ধ হয়ে যাওয়া তৃতীয় লিঙ্গ (হিজড়া) সম্প্রদায়ের সদস্যদের মাঝে ত্রাণ সামগ্রী ও নগদ অর্থ বিতরণ করে ঢাকা ইউনিভার্সিটি ফ্রেন্ডস অ্যালাইমনাই নামক একটি স্বেচ্ছাসেবী সংগঠন।

মঙ্গলবার দুপুরে ঢাকা কেন্দ্রীয় শহীদ মিনারের সামনে তৃতীয় লিঙ্গ (হিজড়া) সম্প্রদায়ের সদস্যদের মধ্যে এই ত্রাণ বিতরণ করা হয়।

ঢাকা ইউনিভার্সিটি ফ্রেন্ডস অ্যালাইমনাই এর ত্রাণ বিতরণ এর সাথে অংশগ্রহণ করেন বৃহন্নলা নামক একটি সংগঠন যারা হিজরাদের নিয়ে বিগত দিন ধরে কাজ করে আসছে।

ত্রাণ বিতরণে উপস্থিত ছিলেন ঢাকা ইউনিভার্সিটি ফ্রেন্ডস অ্যালাইমনাই এর সভাপতি মাহবুবুর রহমান লিটু, সহ-সভাপতি শাহিনুর রহমান শাহিন, অর্থ সম্পাদক মোহাম্মদ সায়েম এবং আরো উপস্থিত ছিলেন বৃহন্নলা এর সভাপতি সাদিকুল ইসলাম, সাধারণ সম্পাদক কাজী জাহিদুল হাসান।

ঢাকা ইউনিভার্সিটি ফ্রেন্ডস অ্যালাইমনাই সভাপতি মাহবুবুর রহমান লিটু বলেন,আজ আমরা ২৫ জন তৃতীয় লিঙ্গ (হিজড়া) সম্প্রদায়ের সদস্যদের মধ্যে ২০ টি ঈদ খাদ্য সামগ্রিক দিয়ে আমাদের ত্রাণ সামগ্রী দেওয়া শুরু করলাম যতদিন এ করোনা প্রাদুর্ভাব এদেশে থাকবে ততদিন তৃতীয় লিঙ্গ (হিজরা) সম্প্রদায় ছাড়াও অন্য সকল হতদরিদ্র অসহায় মানুষদের ত্রাণ সামগ্রী বিতরণ করে যাবে। ঢাকা মহানগর ছাড়াও এই সংগঠনটি দেশের বিভিন্ন জেলায় ত্রাণ সামগ্রী বিতরণ করে যাবে।

Comments are closed, but trackbacks and pingbacks are open.