সকল অন্যায়ের বিরুদ্ধে বলিষ্ঠ কণ্ঠস্বর

বাংলাদেশ অন লাইন মিডিয়া এসোশিয়েশন এর সাথে সমাজকল্যাণ মন্ত্রীর মতবিনিময়

0

নিজস্ব প্রতিনিধি:
বাংলাদেশ অন লাইন মিডিয়া এসোশিয়েশন (বোমা)র সাথে মতবিনিময় করেছেন সমাজকল্যাণমন্ত্রী সৈয়দ মহসিন আলী।
গত সোমবার সন্ধ্যায় মন্ত্রীর সরকারি বাসবভনে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
সভায় মন্ত্রী বোমার সফলতা কামনা করে বলেন, আমিও একসময় সাংবাদিক ছিলাম এবং সাংবাদিকদের আমি সব মসয় সহযোগিতা করতে চাই। মন্ত্রী বোমাকে আশ্বাস দিয়ে বলেন, বোমার যে কোন আয়োজনে আমি পাশে থাকবো। এসময় বোমার পরবর্তী পরিকল্পনা নিয়ে মন্ত্রীর সাথে দীর্ঘক্ষণ আলাপ-আলোচনা করেন নেতৃবৃন্দরা।
একান্ত আলাপচারিতায় মন্ত্রী সাংবাদিক নেতৃবৃন্দের সাথে তার বিভিন্ন সখের কথাও উল্লেখ করেন। তার মধ্যে গান করা, শরীরচর্চা ও খেলাধুলার কথাও উল্লেখ করেন তিনি।
মহসিন আলী গত ২০১৪ সালে ৫ জানুয়ারি দশম জাতীয় সংসদ নির্বাচনে ২৩৭ মৌলভীবাজার ৩ আসন হতে সংসদ সদস্য নির্বাচিত হন। পরবর্তীতে ১২ জানুয়ারি তিনি মন্ত্রী হিসেবে শপথ নেন। তাকে দেয়া হয় সমাজকল্যাণ মন্ত্রণালয়ের দায়িত্ব। মন্ত্রী হিসেবে দায়িত্ব পাওয়ার পর থেকেই নানা কারণে তিনি বেশ আলোচিত হয়ে উঠেন।
মতবিনিময়কালে উপস্থিত ছিলেন- বাংলাদেশ অনলাইন মিডিয়া এসোসিয়েশনের সভাপতি জয়ন্ত আচার্য্য, সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম খান, নির্বাহী সভাপতি সৌমিত্র দেব, সিনিয়র সহ সভাপতি লতিফুল বারি হামিম, সহ সভাপতি রাসিদুল হাসান বুলবুল, সাংগাঠনিক সম্পাদক পনির, যুগ্ম-সাধারণ সম্পাদক কামাল হোসেন, যুগ্ম-সাধারণ সম্পাদক সামসুল হুদা, যুগ্ম-সাংগাঠনিক সম্পাদক শাহাদৎ স্বপন, দপ্তর সম্পাদক শরিফ মাসুম, সদস্য হামিদ রনি, রাকিবুল হাসান অন্তু এবং মন্ত্রী মহোদয়ের পিএরও মাইদুল ইসলাম প্রমুখ।

Leave A Reply