সকল অন্যায়ের বিরুদ্ধে বলিষ্ঠ কণ্ঠস্বর

রংপুর বিভাগীয় পুলিশ রেঞ্জের বনভোজন ও কম্বল বিতরণ

নবাবগঞ্জ প্রতিনিধি, দিনাজপুর:
দিনাজপুর জেলার নবাবগঞ্জস্থ বেসরকারি পর্যটনকেন্দ্র ‘স্বপ্নপুরী’তে বার্ষিক বনভোজন ও স্থানীয় হতদারিদ্রদের মধ্যে কম্বল বিতরণ করেছে রংপুর পুলিশ রেঞ্জের কর্মকর্তারা। গতকাল রবিবার সকাল ১১টায় রংপুর পুলিশ রেঞ্জের আয়োজনে জেলার পুলিশ কর্মকর্তাদের নিয়ে এ কর্মসূচির আয়োজন করা হয়।
সার্বিক অনুষ্ঠানের অংশ হিসেবে এদিন এলাকার দুস্থ-অসহায়দের মধ্যে কম্বল বিতরণ করেন রংপুর রেঞ্জের ডিআইজি বিপিএম পিপিএম মো. গোলাম ফারুক। এ সময় তার সঙ্গে আরও উপস্থিত ছিলেন দিনাজপুর জেলার পুলিশ সুপার মো. হামিদুল আলম, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম) মো. মিজানুর রহমান, বিরামপুর সার্কেলের সহকারি পুলিশ সুপার এএসএম মো. হাফিজুর রহমান, নবাবগঞ্জ থানা অফিসার ইনচার্জ সুব্রত কুমার সরকার, বিরামপুর থানা অফিসার ইনচার্জ মোকলেছুর রহমান, ঘোড়াঘাঁ থানা অফিসার ইনচার্জ আমিরুল ইসলাম, হাকিমপুর থানা অফিসার ইনচার্জ মো. সব্বুর হোসেন প্রমুখ।
কম্বল বিতরণ শেষে ডিআইজি গোলাম ফারুক বলেন, আইনশৃঙ্খলা উন্নয়নে পুলিশকে আরো দায়িত্বশীলতার পরিচয় দিতে হবে। পুলিশ যে জনগণের বন্ধু সেটা কথায় না কাজেই প্রমাণ করতে হবে। সন্ত্রাস-জঙ্গিবাদ ও মাদকসহ সকল প্রকার অপরাধমূলক কর্মকা- প্রতিরোধে সকল পেশাজীবীদের এগিয়ে আসার আহ্বান জানান রংপুর পুলিশ রেঞ্জের এ উর্ধ্বতন কর্মকর্তা ডিআইজি।

Comments are closed, but trackbacks and pingbacks are open.