Date: November 26, 2022

দৈনিক বজ্রশক্তি

Header
collapse
...
Home / বিনোদন / অভিনয় থেকে আমির খানের ‘বিরতি’

অভিনয় থেকে আমির খানের ‘বিরতি’

November 16, 2022 05:39:47 AM   বিনোদন প্রতিবেদক
অভিনয় থেকে আমির খানের ‘বিরতি’

অভিনেতা আমির খান অভিনয় থেকে বিরতি নেওয়ার সিদ্ধান্ত ঘোষণা করেছেন। নিজের পরিবারের সাথে আরো বেশি সময় কাটানোর জন্য এমন সিদ্ধান্ত নেন অভিনেতা। 

দিল্লিতে একটি ইভেন্টে ‘লাল সিং চাড্ডা’ অভিনেতা প্রকাশ করেছেন, তিনি তার জীবনের শেষ ৩৫ বছর ধরে অবিরাম কাজ করে যাচ্ছেন। গ্ল্যামার জগতে ব্যস্ততার কারণে অনেক কিছু মিস করেছেন তিনি। এখন বিরতি প্রয়োজন তাঁর। 

আমির আরো জানিয়েছেন, তিনি যখনই কোনো কাজ করেছেন, তখন এককভাবে সেই প্রকল্পে মনোনিবেশ করেছেন এবং অন্য সমস্ত কিছু থেকে নিজেকে সরিয়ে নিয়েছেন। এটি ন্যায্য নয় স্বীকার করে ‘দঙ্গল’ অভিনেতা বলেন, তিনি এখন পরিবারের সাথে থাকতে চান এবং তাঁর মা, ভাই-বোন ও সন্তানদের সাথে দৈনন্দিন জীবনের ছোট ছোট মুহূর্তগুলো উপভোগ করতে চান। 

গত মাসে আমির খানের মা জিনাত হুসেন হৃদরোগে আক্রান্ত হওয়ার পর তাকে দ্রুত হাসপাতালে নিয়ে যাওয়া হয়। এর পরই আমির বিরতি নেওয়ার বিষয়ে সিদ্ধান্ত নেন। মা এবং পরিবারকে সময় দিতেই সিনেমার জগৎ থেকে নিজেকে দূরে রাখতে চান এই তারকা। 

এদিকে আমিরের বিরতি নেওয়ার ঘোষণায় ভক্ত অনুরাগীরা বেশ হতাশা প্রকাশ করছেন। সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রিয় অভিনেতার এমন সিদ্ধান্তের প্রতিক্রিয়ায় নিজেদের মতামত প্রকাশ করছেন অনেকেই। দ্রুত অভিনয়ে ফিরে আসার আহ্বান জানাচ্ছেন তাঁকে। আমিরের সিনেমা বয়কটের বিরুদ্ধেও মুখ খুলেছেন অনেকে। প্রতিবাদ করছেন বয়কট প্রথার। বলিউডে আমির খানের অবদান ও প্রভাব মনে করিয়ে দিয়ে ভক্ত-অনুরাগীরা একের পর এক স্ট্যাটাস ও টুইট করে যাচ্ছেন।  আমির খানকে এমন সিদ্ধান্ত থেকে সরে আসার অনুরোধও জানান অনেকে। 

আমিরের শেষ দুটি সিনেমা ‘থাগস অব হিন্দুস্তান’ এবং ‘লাল সিং চাড্ডা’ বক্স অফিসে ব্যর্থ হয়েছিল এবং পরে ওটিটিতে মুক্তি দেওয়া হয়। কিছুদিন আগে একটি বিজ্ঞাপনে কাজ করেও বেশ বিতর্কের মুখে পড়েছিলেন এই অভিনেতা। সময়টা মোটেও ভালো যাচ্ছে না তাঁর। সব কিছু মিলিয়েই ব্যস্ততম বলিউড জীবন থেকে বিরতি নিয়ে কিছুটা স্বস্তি চান আমির। তবেক সেই বিরতিটা কতটা দীর্ঘ হয়, সেটাই এখন দেখার বিষয়! সূত্র : টাইমস অব ইন্ডিয়া