Date: June 18, 2024

দৈনিক বজ্রশক্তি

Header
collapse
...
Home / বিনোদন / একঝাঁক নায়িকা নিয়ে র‌্যাম্পে শাকিব খান, নেই শুধু অপু!

একঝাঁক নায়িকা নিয়ে র‌্যাম্পে শাকিব খান, নেই শুধু অপু!

June 09, 2024 12:05:00 PM   বিনোদন প্রতিবেদক
একঝাঁক নায়িকা নিয়ে র‌্যাম্পে শাকিব খান, নেই শুধু অপু!

এবার র‌্যাম্পে হেঁটে দারুণ চমক দিলেন ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়ক শাকিব খান। কারণ, দেশের একঝাঁক নায়িকার সঙ্গে হেঁটেছেন শাকিব খান। গতকাল শুক্রবার রাজধানীর পাঁচ তারকা হোটেলে আয়োজিত একটি ফ্যাশন শোতে দেখা মিলেছে দারুণ এক দৃশ্যের।

র‌্যাম্পে শোস্টপার হিসেবে দুর্দান্ত লুকে হাজির হয়েছিলেন শাকিব খান। তাঁর সঙ্গে হাজির ঢাকাই সিনেমার নায়িকা পরীমনি, বিদ্যা সিনহা মিম, পূজা চেরী, সাবিলা নূর ও তানজিন তিশা। তাঁরাও দারুণ সব লুকে তাক লাগিয়ে দিয়েছেন ভক্তদের।

ফ্যাশন শোতে আসন্ন ঈদে মুক্তির অপেক্ষায় থাকা ‘তুফান’ লুকে হাজির হয়েছেন শাকিব খান। শুধু তা–ই নয়, ছবির গান ‘লাগে উরাধুরা’র সঙ্গে নায়িকাদের সঙ্গে পারফর্ম করেন অভিনেতা। সবার সঙ্গে উপস্থিত ছিলেন চিত্রনায়ক ইমনও। তাঁদের এই নাচ দ্রুতগতিতে ভাইরাল হয়ে যায় সামাজিক যোগাযোগমাধ্যমেও। তবে ফ্যাশন শোতে শাকিব খানের সঙ্গে বিশেষভাবে নজর কেড়েছেন পরীমনি। নেটিজেনরা বলছেন, সামনে পরীর সঙ্গে শাকিবের জুটিবদ্ধ সিনেমা দেখতে চান তাঁরা।

শাকিব ছাড়া এদিন নামকরা সব কোরিওগ্রাফারদের নির্দেশনায় র‌্যাম্পে হেঁটেছেন দেশের নামকরা মডেল ও শোবিজ তারকারা। যদিও দেখা যায়নি স্পনসর প্রতিষ্ঠানের অন্যতম শুভেচ্ছাদূত অপু বিশ্বাসকে। জানা গেছে, শিডিউল জটিলতায় বেশ কয়েকজন শুভেচ্ছাদূতই অংশ নিতে পারেননি এ আয়োজনে।

সামনে ঈদে মুক্তি পেতে যাচ্ছে রায়হান রাফী পরিচালিত শাকিব খানের সিনেমা ‘তুফান’। সিনেমায় নায়কের সঙ্গে আরও অভিনয় করেছেন পশ্চিমবঙ্গের নায়িকা মিমি চক্রবর্তী, বাংলাদেশের ‘আয়নাবাজি’খ্যাত তারকা মাসুমা রহমান নাবিলা ও চঞ্চল চৌধুরী।