Date: October 22, 2024

দৈনিক বজ্রশক্তি

Header
collapse
...
Home / সারাদেশ / কাজের সন্ধানে বেরিয়ে লাশ হয়ে ফিরলেন ফজলু মুন্সি, আহত ৪

কাজের সন্ধানে বেরিয়ে লাশ হয়ে ফিরলেন ফজলু মুন্সি, আহত ৪

August 09, 2023 10:58:03 AM   বজ্রশক্তি ডেস্ক
কাজের সন্ধানে বেরিয়ে লাশ হয়ে ফিরলেন ফজলু মুন্সি, আহত ৪

বজ্রশক্তি ডেস্ক: 
ফরিদপুরের মধুখালীতে ট্রাকচাপায় ফজলু মুন্সি (৪৫) নামের এক শ্রমিক নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন আরও চারজন।

আজ(৯ আগস্ট) সকাল সাড়ে ৬ টার দিকে উপজেলার বাগাট ইউনিয়নের মাঝিবাড়ী বাসস্ট্যান্ড এলাকায় ঢাকা-খুলনা মহাসড়কে এ দুর্ঘটনা ঘটেছে ।নিহত ফজলু মুন্সি মাগুরার মোহাম্মদপুর উপজেলার চাউলিয়া গ্রামের মৃত জালাল মুন্সির ছেলে।

আহতরা হলেন- মধুখালী উপজেলার বাগাট ইউনিয়নের বাগাট গ্রামের মৃত আব্বাস বিশ্বাসের ছেলে ইউছুফ বিশ্বাস (৭০), মো. হাসেমের ছেলে মো. আশরাফ (৩৫), উপজেলার আড়পাড়া  ইউনিয়নের আড়পাড়া গ্রামের আব্দুল হামিদ মৃধার ছেলে শোয়েব মৃধা (৪৭) ও বোয়ালমারী উপজেলার বিশ্বাসপুর গ্রামের মো. ইউসুফের ছেলে মো. মজিবর (৫০)।

প্রত্যক্ষদর্শীরা জানান, মাঝিবাড়ী বাসস্ট্যান্ড বাজারে প্রতিদিনের মতো আজ সকালে কৃষি কাজের সন্ধানে আসেন শ্রমিকরা। সকাল সাড়ে ৬টার দিকে চট্টগ্রাম থেকে ঝিনাইদহগামী ঢেউটিন ভর্তি একটি ট্রাক (ঝিনাইদহ ১১-১৩৬২) নিয়ন্ত্রণ হারিয়ে মহাসড়কের দক্ষিণ পাশে জমায়েত হওয়া শ্রমিকদের চাপা দেয়। এতে ঘটনাস্থলেই ফজলু মুন্সি নিহত হন। স্থানীয়রা আহতদের উদ্ধার করে মধুখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। আহত মজিবরের অবস্থা গুরুতর হওয়ায় তাকে ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে ফরিদপুরের করিমপুর হাইওয়ে থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শহিদুর রহমান বলেন, ট্রাকটিকে জব্দ করা হয়েছে। তবে চালক পালিয়ে গেছে। এ ঘটনায় মধুখালী থানায় একটি  মামলা হয়েছে। নিহতের পরিবারের আবেদনের পরিপ্রেক্ষিতে ময়নাতদন্ত ছাড়াই নিহতের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।