Date: November 26, 2022

দৈনিক বজ্রশক্তি

Header
collapse
...
Home / বিনোদন / কোমর দোলাননি নোরা, টাকা ফেরত চাইছে দর্শক

কোমর দোলাননি নোরা, টাকা ফেরত চাইছে দর্শক

November 20, 2022 06:44:25 AM   বিনোদন প্রতিবেদক
কোমর দোলাননি নোরা, টাকা ফেরত চাইছে দর্শক

নাটকীয়তা শেষে পারফর্ম করেছেন বলিউডের আইটেম গার্ল নোরা ফাতেহি। 

গত শুক্রবার রাতে রাজধানীর ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরার এক আয়োজনে অংশ নিয়ে অ্যাওয়ার্ড প্রদান ও তাঁর জনপ্রিয় গানের সঙ্গে মঞ্চ ওঠেন তিনি। ৯টা ৪০ মিনিটে মঞ্চে উপস্থিত হলেই হলভর্তি দর্শক নোরা নোরা বলে চিৎকার শুরু করেন। আগ্রহী দর্শকদের উদ্দেশে উড়ন্ত চুমু ছুড়ে দেন নোরা ফাতেহি। নোরাকে মঞ্চে স্বাগত জানানো হয় তাঁর ‘দিলবার’ গানটি বাজিয়ে। সে সময় দেশের একটি নৃত্যদল নাচছিল মঞ্চে। 

নোরা মঞ্চে উঠে কয়েক সেকেন্ডের একটা কিউ দিয়েছেন ওদের সঙ্গে। নোরার নাচ এটুকুই। মঞ্চে উঠলেও তাঁর চিরায়ত নাচের স্টেপ বা কোমর দোলাননি বলিউড এই সুন্দরী। অথচ নোরার এই আয়োজন দেখার জন্য সর্বনিম্ন পাঁচ হাজার ও সর্বোচ্চ ১৫ হাজার টাকা মূল্যে টিকেট বিক্রি করেছে আয়োজক প্রতিষ্ঠান উইমেন লিডারশিপ করপোরেশন। এসব টিকেট কেনা অনেক দর্শককে আয়োজন-স্থানে ক্ষোভ প্রকাশ করে টাকা ফেরত চাইতেও দেখা গেছে। এই আয়োজনকে গ্লোবাল এচিভার্স অ্যাওয়ার্ড প্রদান ও তথ্যচিত্রের শুটিং বলে দাবি আয়োজকদের। প্রথমে ডলার-সংকটের কারণ দেখিয়ে নোরাকে ঢাকায় আনার অনুমতি দেওয়া দেয়নি সংস্কৃতি মন্ত্রণালয়। 

পরে তথ্যচিত্রের কথা বলে তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ে অনুমতি পেয়েছেন আয়োজকেরা। এরপর আয়কর নিশ্চিত না করায় অনুষ্ঠানটি বন্ধ করার নির্দেশ দিয়েছিল এনবিআর। মাঝে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ও আপত্তি তুলেছিল।