Date: July 18, 2024

দৈনিক বজ্রশক্তি

Header
collapse
...
Home / বিনোদন / খেলা হবে না সাকিবের,বললেন পরীমণি

খেলা হবে না সাকিবের,বললেন পরীমণি

August 25, 2023 08:42:34 AM   ডেস্ক রিপোর্ট
খেলা হবে না সাকিবের,বললেন পরীমণি

ডেস্ক রিপোর্ট:

দরজায় কড়া নাড়ছে এশিয়া কাপ। এরপরেই শুরু হতে যাচ্ছে ক্রিকেট বিশ্বকাপ। অথচ এই মুহূর্তে এসে জাতীয় ক্রিকেট দলের তিন ফরম্যাটের অধিনায়ক সাকিব আল হাসান ঘোষণা দিলেন, ‘আমি আর খেলব না। খেলবে কে জানাচ্ছি…।’

বৃহস্পতিবার (২৪ আগস্ট) মধ্যরাতে আচমকা সামাজিকমাধ্যমে সাকিবের এমন ঘোষণা রহস্যের জন্ম দেয়। কেননা, এর আগে অনেকেই এভাবে অবসর নেওয়ার নজির রেখেছেন। তবে কি সাকিবও সেই পথে হাঁটলেন? বাংলাদেশ দলনেতার এমন স্ট্যাটাসে যখন দ্বিধাবিভক্ত ক্রিকেটপ্রেমীরা। তখনই জনপ্রিয় চিত্রনায়িকা পরীমণি সাকিব আল হাসানের স্ট্যাটাসটি নিজের ফেসবুক অ্যাকাউন্টে শেয়ার দিয়ে সঙ্গীত পরিচালক কৌশিক হোসেন তাপসকে মেনশন করে ক্যাপশনে লিখেছেন, ‘খেলা হবে!’ সঙ্গে জুড়ে দিয়েছেন একটি ইমোজিও।

খোঁজ নিয়ে জানা গেছে, সাকিব আল হাসানের স্ট্যাটাসটি মূলত মোবাইল ফোনভিত্তিক ডিজিটাল আর্থিক সেবাদানকারী প্রতিষ্ঠান ‘নগদ’-এর একটি বড়সড় আয়োজনের ক্যাম্পেইন। নগদ থেকে মোবাইল রিচার্জ করলে প্রতি সপ্তাহে গাড়ি পুরস্কারের ঘোষণা দিতে যাচ্ছে প্রতিষ্ঠানটি। একই সঙ্গে বিশ্বকাপের টিকিট, সেন্টমার্টিনে ২ দিন হলিডে উদযাপনসহ হাজার হাজার পুরস্কারের ঘোষণা থাকবে এই ক্যাম্পেইনে। ধারণা করা হচ্ছে, সাকিবের ওই স্ট্যাটাসটি নগদের বিজ্ঞাপনকে ঘিরেই দেওয়া হয়েছে।

সূত্রমতে, নগদের এই ক্যাম্পেইন শুরু হবে আজ শুক্রবার থেকে। ক্যাম্পেইন চলাকালীন সময়ে নগদ থেকে মোবাইল রিচার্জ করলে পুরস্কার পাওয়ার সুযোগ থাকবে। নগদের এই ক্যাম্পেইনের বিজ্ঞাপনে সাকিবের ছবিও রয়েছে। গত ৪ জুন নগদের সঙ্গে চুক্তিবদ্ধ হন পরীমণি। ফেসবুকে ছবি পোস্ট করে নিজেই জানান সেকথা। এ সময় নগদের মার্কেটিং বিভাগের প্রধান সাদাত আহমেদ উপস্থিত ছিলেন।