Date: February 26, 2024

দৈনিক বজ্রশক্তি

Header
collapse
...
Home / সারাদেশ / ঢাকা / গোপালগঞ্জে ‘পিনাকল রান টেন কে ২০২৪’ ম্যারাথন দৌড় প্রতিযোগিতা

গোপালগঞ্জে ‘পিনাকল রান টেন কে ২০২৪’ ম্যারাথন দৌড় প্রতিযোগিতা

February 10, 2024 03:21:15 PM   জেলা প্রতিনিধি
গোপালগঞ্জে ‘পিনাকল রান টেন কে ২০২৪’ ম্যারাথন দৌড় প্রতিযোগিতা

গোপালগঞ্জে ‘পিনাকল রান টেন কে ২০২৪’ ম্যারাথন দৌড় প্রতিযোগিতা
গোপালগঞ্জ প্রতিনিধি:
গোপালগঞ্জে পিনাকল স্পোর্টস অ্যাসোসিয়েশনের উদ্যোগে ‘পিনাকল রান টেন কে ২০২৪’ ম্যারাথন দৌড় প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। শনিবার সকাল ৬টায় গোপালগঞ্জ পৌর পার্কে উদ্বোধনী বক্তব্যের মধ্য দিয়ে অনুষ্ঠানের সূচনা করেন অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক রিয়াল তালুকদার।

পিনাকল স্পোর্টস অ্যাসোসিয়েশনের গোপালগঞ্জ জেলা পরিচালক আরিফ মো. আলী আহসান এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ সাংবাদিক জোটের সাধারণ সম্পাদক ও দৈনিক বজ্রশক্তির সম্পাদক এসএম শামসুল হুদা।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, “তরুণদের জাগাতে হলে তাদের অদম্য প্রাণশক্তিকে জাগাতে হবে। আমরা তরুণদের সেই শক্তিকে জাগাতে কাজ করে যাচ্ছি। পিনাকল স্পোর্টস বাংলাদেশের প্রতিটি বিভাগে, জেলায়, থানায় সুস্থধারার সাংস্কৃতিক অনুষ্ঠান ও খেলাধুলার আয়োজন করে চলেছে। আজকে নানাভাবে দিকভ্রষ্ট হতাশাগ্রস্ত যুব সমাজকে সঠিক পথে নিয়ে আসতে খেলাধুলার বিকল্প নেই। তাই পিনাকল স্পোর্টস সদা-সর্বদা তরুণদের নিয়ে নানা ধরনের খেলাধুলার আয়োজন করে থাকে।”

অনুষ্ঠানে মুখ্য আলোচক হিসেবে বক্তব্য রাখেন অ্যাসোসিয়েশনের উপদেষ্টা ডা. মাহবুব আলম মাহফুজ। তিনি তার বক্তব্যে ম্যারাথন প্রতিযোগিতার ঐতিহাসিক প্রেক্ষাপট তুলে ধরেন। অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, পিনাকল স্পোর্টস অ্যাসোসিয়েশসের উপদেষ্টা আল আমিন সবুজ, মাটি সাংস্কৃতিক গোষ্ঠীর পরিচালক মো. মেজবাউল ইসলাম। অনুষ্ঠানটির সঞ্চালনায় ছিলেন অনামিকা হক।

বিজয়ীদের মধ্যে জামিন শেখ ৪১ মিনিটে ১০ কিলোমিটার পূর্ণ করে প্রথম স্থান অধিকার করেন, রাজিব সরদার ৪৬ মিনিটে ১০ কিলোমিটার পূর্ণ করে দ্বিতীয় স্থান অধিকার করেন, হাসান শেখ ৪৭ মিনিটে ১০ কিলোমিটার পূর্ণ করে তৃতীয় স্থান অধিকার করেন। এছাড়া সকল ফিনিশারকে মেডেল প্রদান করেন আয়োজক কর্তৃপক্ষ। এই ম্যারাথন প্রতিযোগিতায় ১৪৮ জন অংশগ্রহণ করে। যাদের মধ্যে ১২৭ জন এন্ডিং পয়েন্ট অতিক্রম করতে সক্ষম হন।

অনুষ্ঠানটিকে সফল করার জন্য রোভার স্কাউট গোপালগঞ্জ ইউনিট ও রেড ক্রিসেন্ট সার্বিক সহযোগিতা করে। মেডিকেল পার্টনার হিসাবে ছিলেন সরকার ফিজিওথেরাপি ও পেইন রিলিফ সেন্টার। অনুষ্ঠানে সার্বিক সহযোগিতা করে- জে কে পলিমার ইন্ডাস্ট্রিজ লিমিটেড, ইমাদ পরিবহন, ডা. হাসান ডেন্টাল হাউস, জিমি হোটেল, শেখ প্লাজা কাঠি বাজার, শরিফ ফার্নিচার, সিমি ডেকোরেটর।