Date: February 26, 2024

দৈনিক বজ্রশক্তি

Header
collapse
...
Home / বিনোদন / জোভানের পাগলামি অসুস্থ প্রেমিকার জন্য

জোভানের পাগলামি অসুস্থ প্রেমিকার জন্য

January 25, 2024 08:25:53 AM   বিনোদন প্রতিবেদক
জোভানের পাগলামি অসুস্থ প্রেমিকার জন্য

বিনোদন প্রতিবেদক:
সম্প্রতি চট্রগ্রামে ঘটে যাওয়া একটি সত্য ঘটনা অবলম্বনে নির্মিত নাটক ‘এক জীবনে’। এতে প্রধান দুই চরিত্রে অভিনয় করছেন এ সময়ের জনপ্রিয় দুই অভিনয় শিল্পী ফারহান আহমেদ জোভান ও তানজিম সায়রা তটিনী। নাটকটিতে একেবারে অন্যরকমভাবে দেখা যাবে এ অভিনেত্রীকে।

নাটকটি রচনা ও পরিচালনা করেছেন রিফাত আদনান পাপন। নির্মাতা মোহাম্মদ মোস্তফা কামাল রাজের প্রযোজনায় ‘এক জীবনে’ নাটকটির গল্পে ফুটিয়ে তোলা হয়েছে এক অকৃত্রিম ভালোবাসার প্রতিচ্ছবি।

যেখানে ভালোবাসার মানুষটিকে ঘিরে রয়েছে অসংখ্য পাগলামি, যার কিছুটা যৌক্তিক, আবার কিছুটা অযৌক্তিক। অসুস্থ প্রেমিকাকে মানসিকভাবে স্বস্তিতে রাখা এবং তাকে তার ভালোবাসার সর্বোচ্চ সম্মান দেওয়ার বিষয়টি সুনিপুণভাবে তুলে ধরা হয়েছে এ গল্পে।

নাটকটি নিয়ে অভিনেত্রী তটিনী বলেন, ‘বর্তমান সময়ে যেসব নাটক হয়, ‘এক জীবনে’ তার থেকে কিছুটা ভিন্ন। নির্মাতা রিফাত আদনান পাপন খুবই যত্ন নিয়ে নাটকটি নির্মাণ করছেন। জোভানের সঙ্গে আমার কাজের অভিজ্ঞতাটাই অসাধারণ ছিল। সব মিলিয়ে দারুণ কাজ হয়েছে।’

রিফাত আদনান পাপন বলেন, ‘ভালোবাসার এমন বিরল দৃষ্টান্ত সত্যিই আমাকে প্রবলভাবে নাড়া দিয়েছিল। সেই সময় থেকেই গল্পটা মাথা নিয়ে ঘুরছিলাম। কিন্তু সঠিক সময়ের অভাবে কাজটি করা হয়ে উঠেনি। এই সময়ে যেখানে প্রতিটা মানুষ ভালোবেসে পরিণতি বা কমিটমেন্টে যেতে ভয় পায় সেখানে ভালোবাসার মানুষটা হয়তো বাঁচবে না জেনেও তার ভালোবাসার সর্বোচ্চ সম্মান দেওয়ার মতো পাগলামি করার সাহসটা সত্যিই অভাবনীয়।’

এ নাটকে আরও অভিনয় করেছেন সুষমা সরকার, শিল্পী সরকার অপু, সমাপ্তি মাশুক, অর্পণ, বাপ্পী বাশার, নিশুসহ আরও অনেকে। ২৫ জানুয়ারি থেকে সিনেমাওয়ালা ইউটিউব চ্যানেলে দেখা যাবে নাটক ‘এক জীবনে’।