Date: July 18, 2024

দৈনিক বজ্রশক্তি

Header
collapse
...
Home / সারাদেশ / জয়পুরহাটে শিশু হত্যায় দুই ভাইসহ ৪ জনের যাবজ্জীবন

জয়পুরহাটে শিশু হত্যায় দুই ভাইসহ ৪ জনের যাবজ্জীবন

July 10, 2024 12:11:03 PM   জেলা প্রতিনিধি
জয়পুরহাটে শিশু হত্যায় দুই ভাইসহ ৪ জনের যাবজ্জীবন

জয়পুরহাটে শিশু হত্যা মামলায় চারজনকে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত। একই সঙ্গে তাদের প্রত্যেককে ৫০ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরও দুই বছরের কারাদণ্ড দেওয়া হয়েছে।

দণ্ডপ্রাপ্ত আসামিরা হলেন, ক্ষেতলাল উপজেলার হিন্দাপাঁচখুপি গ্রামের ইউসুফ আলীর ছেলে একাব্বর আলী, মৃত সোলায়মান আলীর ছেলে শফিকুল ইসলাম ও তার ভাই আব্দুল মতিন। এছাড়া কালাই উপজেলার হাজীপুর গ্রামের আসাদ আলীর ছেলে তোফাজ্জল হোসেন।


মামলার এজাহার সূত্রে জানা গেছে, ২০০০ সালের ২৫ মার্চ বিকেলে রিয়াদ বাড়ি থেকে নিখোঁজ হয়। খোঁজাখুঁজির একপর্যায়ে আব্দুল মতিন বেলাল তালুকদার এক লাখ টাকা দিলে রিয়াদকে বের করে দেওয়ার কথা জানান। তাকে ১০ হাজার টাকা অগ্রিম দেওয়ার পর ২৭ মার্চ দুপুরে রিয়াদের গ্রামের বাড়ির উত্তর দিকে একটি গর্ত থেকে রিয়াদের মরদেহ উদ্ধার করে পুলিশ।

এ ঘটনায় রিয়াদের মামা বেলাল তালুকদার বাদী হয়ে ক্ষেতলাল থানায় মামলা করেন। মামলাটি তদন্ত শেষে পুলিশ আসামিদের বিরুদ্ধে আদালতে অভিযোগপত্র দাখিল করে।


আজ বুধবার (১০ জুলাই) জয়পুরহাট অতিরিক্ত জেলা ও দায়রা জজ প্রথম আদালতের বিচারক মো. নুরুল ইসলাম এ রায় দেন।

রাষ্ট্রপক্ষের আইনজীবী (পিপি) নৃপেন্দ্রনাথ মণ্ডল বিষয়টি নিশ্চিত করে বলেন, সাক্ষ্য-প্রমাণ শেষে আদালত রায় প্রদান করেছেন। তিন আসামি আদালতে উপস্থিত ছিলেন। জামিনে গিয়ে পলাতক রয়েছেন আসামি একাব্বর আলী। আদালত তার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করেছেন।