Date: October 03, 2023

দৈনিক বজ্রশক্তি

Header
collapse
...
Home / সারাদেশ / দুর্বৃত্তের হাতে স্বামীর খুন, পরিবার নিয়ে চিন্তায় স্বপ্না

দুর্বৃত্তের হাতে স্বামীর খুন, পরিবার নিয়ে চিন্তায় স্বপ্না

September 17, 2023 11:44:19 AM   ডেস্ক রিপোর্ট
দুর্বৃত্তের হাতে স্বামীর খুন, পরিবার নিয়ে চিন্তায় স্বপ্না

ডেস্ক রিপোর্ট:

রাজশাহীতে দিন-দুপুরে কুপিয়ে বাইসাইকেল ম্যাকানিক্স (মেরামত) খাকচার আলীকে (৪০) হত্যা করেছে দুর্বৃত্তরা।আজ রোববার (১৭ সেপ্টেম্বর) দুপুর দেড়টার দিকে বাঘা উপজেলার দিঘা বাজারে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটেছে।

তাৎক্ষণিকভাবে এই হত্যাকাণ্ডে জড়িত কাউকে শনাক্ত করা যায়নি। স্থানীয় ও পুলিশের ধারণা, পূর্ব শত্রুতার জেরে এই হত্যাকাণ্ডের ঘটনা ঘটতে পারে। নিহত খাকচার আলী বাঘা উপজেলার বাউসা ইউনিয়নের দিঘা হিন্দুপাড়া গ্রামের মৃত আক্কাস আলীর ছেলে।

এ বিষয়ে খাকচার আলীর বড় ভাই কাউসার আলী বলেন, ছোট ভাই খাকচার প্রায় ১৫ বছর যাবত দিঘা বাজারে বাইসাইকেল মেকানিক্সের (মেরামতের) কাজ করেন। আমার জানামতে, কারও সঙ্গে তার শত্রুতা ছিল না। কিন্তু কী কারণে কারা এই ঘটনা ঘটিয়েছে কিছুই বুঝতে পারছি না। যারা এ হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত তাদের দ্রুত গ্রেপ্তার করে আইনের আওতায় আনার দাবি জানাচ্ছি।

তিনি আরও বলেন, নিহতের স্ত্রী স্বপ্না বেগম ছাড়াও তার এক ছেলে ও তিন মেয়ে রয়েছে। সাইকেল মেরামতের টাকায় চলতো তাদের ৫ সদস্যের সংসার। সংসারে উপার্জনের একমাত্র মানুষ আমার ভাইকে কে বা কারা হত্যা করেছে। এখন কীভাবে চলবে তাদের সংসার?

বাউসা ইউনিয়নের চেয়ারম্যান নূর মোহাম্মদ তুফান বলেন, খাকচার আলী সাদা-সিদা মানুষ। যে এমন হত্যাকাণ্ডের ঘটনা ঘটিয়েছে পুলিশ যেন তাদের দ্রুত গ্রেপ্তার করে। আমরা এর বিচার চাই।

এ বিষয়ে বাঘা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খায়রুল ইসলাম জানান, প্রাথমিকভাবে হত্যাকাণ্ডের কারণ জানা যায়নি। হত্যাকাণ্ডের কারণ উদঘাটনের চেষ্টা চলছে। মরদেহ উদ্ধার করা হয়েছে। মরদেহ ময়নাতদন্তের জন্য হাসপাতালে পাঠানো হবে।