Date: April 18, 2024

দৈনিক বজ্রশক্তি

Header
collapse
...
Home / সারাদেশ / রংপুর / পাটগ্রামের বুড়িমারীতে জোরপূর্বক জমি দখল চেষ্টার অভিযোগে সংবাদ সম্মেলন

পাটগ্রামের বুড়িমারীতে জোরপূর্বক জমি দখল চেষ্টার অভিযোগে সংবাদ সম্মেলন

April 02, 2024 01:26:14 PM   উপজেলা প্রতিনিধি
পাটগ্রামের বুড়িমারীতে জোরপূর্বক জমি দখল চেষ্টার অভিযোগে সংবাদ সম্মেলন

মো. মোস্তফা, পাটগ্রাম:
লালমনিরহাটের পাটগ্রাম উপজেলার বুড়িমারীতে মদিনা ফিড প্রোডাক্টসের একটি জমি দখলের চেষ্টার অভিযোগ উঠেছে স্থানীয় এক বাসিন্দার বিরুদ্ধে। জবরদখলের বিষয়ে ভুক্তভোগীরা থানায় অভিযোগ দায়ের করেন। বিষয়টি নিয়ে মঙ্গলবার দুপুরে মদিনা ফিড প্রোডাক্টস এর অফিস কার্যালয়ে সংবাদ সম্মেলন করে বিষয়টি জানান কোম্পানির মালিক পক্ষের কর্মকর্তা হারুন রশীদ।

সংবাদ সম্মেলনে বলা হয়, তফসিল বর্ণিত সম্পত্তি মৌজা, ইসলামপুর জেএল নং ০৫ বিএস খতিয়ান১৩৩৬,১২৫০,১৭৮, খারিস খতিয়ান নং ১৮০৪, হোল্ডিং ১৮০৩, বি এস দাগ নং ৪১০২,৪১০১,৪০৫৯,৪১০৯,৪১১২, দাগে ২৪১ শতক জমির মধ্যে ১১৫-২/১ শতক জমির ক্রয় সূত্রে মালিক মদিনা ফিড প্রোডাক্টস। কিন্তু পাটগ্রাম থানার বুড়িমারী এলাকার মৃত মফিজ উদ্দিনের ছেলে শাহানুর রহমান (৩৮), আব্দুর রহমান (৪৫) ও আতাউর (৪২) গং জমিটি অবৈধভাবে দখলে নেওয়ার চেষ্টা করছে।

সংবাদ সম্মেলনে আরও জানানো হয়, বিবাদীগণ গত প্রায় এক বছর পূর্বে তাদের অবগত না করিয়া কৌশলে তফসিল বর্ণিত সম্পত্তি তাহাদের নামে একতরফা ভুয়া ভিত্তিহীন বানোয়াট রায় নিয়ে জোরপূর্বক দখলের চেষ্টা করতে থাকে। এমতাবস্থায় মদিনা ফিড প্রোডাক্টস এর মালিক বিষয়টি জানার পর বিবাদীগণের রায়ের বিরুদ্ধে বিজ্ঞ আদালত বরাবর আপিল করে। বিজ্ঞ আদালত আপিল মঞ্জুর করিয়া শুনানীর দিন ধার্য করিলে বিবাদীগণ ধার্য তারিখে বিজ্ঞ আদালতে উপস্থিত না হয়ে পুনরায় জমি জোরপূর্বক দখলের চেষ্টা করতে থাকে এবং মদিনা ফিট প্রোডাক্টস এর কর্মচারীগণ বাধা নিষেধ করিলে বিভিন্ন ভয় ভীতি প্রদান, ভাড়া করা গুন্ডা বাহিনী দ্বারা ভয়ভীতি, মিথ্যা মামলায় ফাঁসানো, প্রাণ নাশের হুমকি দিচ্ছে বলে অভিযোগ করা হয়।
এ বিষয়ে পাটগ্রাম উপজেলা প্রশাসনের দৃষ্টি আকর্ষণ করেছে কোম্পানি কর্তৃপক্ষ।