Date: February 26, 2024

দৈনিক বজ্রশক্তি

Header
collapse
...
Home / খেলাধুলা / বিসিবির বোর্ড মিটিংয়ে যোগ দিলেন নাজমুল হাসান পাপন

বিসিবির বোর্ড মিটিংয়ে যোগ দিলেন নাজমুল হাসান পাপন

February 12, 2024 11:16:50 AM   ক্রীড়া প্রতিবেদক
বিসিবির বোর্ড মিটিংয়ে যোগ দিলেন নাজমুল হাসান পাপন

ক্রীড়া প্রতিবেদক:


বিসিবির পক্ষ হতে ক্রীড়ামন্ত্রী নাজমুল হাসান পাপনকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়েছে।

বহুল প্রতিক্ষিত বিসিবির বোর্ড মিটিং আজ অনুষ্ঠিত হতে যাচ্ছে। আর সেই মিটিংয়ে যোগ দিতে মিরপুর শের-ই বাংলা স্টেডিয়ামে উপস্থিত হয়েছেন বিসিবি সভাপতি ও ক্রীড়ামন্ত্রী নাজমুল হাসান পাপন।

দুপুর ২টা ২৫ মিনিটে মিরপুরে প্রবেশ করেন পাপন। এ সময় বিসিবির পক্ষ হতে তাকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়। মূলত ক্রীড়ামন্ত্রী হওয়ায় এই শুভেচ্ছা প্রদান করা হয় পাপনকে।

বিসিবির অন্য যে কোনো সভার চেয়ে এবারের সভা কিছুটা বাড়তি গুরুত্ব পাচ্ছে। কেননা বোর্ড সভায় আলোচনার জন্য ঝুলে আছে কয়েকটি গুরুত্বপূর্ণ ইস্যু। যেমন নির্বাচক প্যানেল, বিশ্বকাপ তদন্ত রিপোর্ট, সাকিব আল হাসানের অধিনায়কত্ব, নতুন কোচ নিয়োগ।

এ ছাড়া তামিম ইকবালের জাতীয় দলে ফেরা কিংবা না ফেরার সিদ্ধান্তও হতে পারে এই সভা থেকেই। ক্রিকেটারদের চুক্তির বিষয়টিও থাকবে এই সভায়। বিশ্বকাপ ব্যর্থতা দেখার জন্য যে কমিটি করেছিল বিসিবি, সেই রিপোর্টও তৈরী করে ফেলেছে তদন্ত কমিটি। সবমিলিয়ে বেশ বড় সিদ্ধান্তই আসতে পারে বিসিবির এই বোর্ড মিটিংয়ে। এর আগে সবশেষ বোর্ড মিটিং অনুষ্ঠিত হয়েছিল ৬ মাস আগে।

এই সভার পরেই জানা যাবে নির্বাচক হিসেবে ইতি ঘটবে নাকি থেকে যাবেন মিনহাজুল আবেদীন নান্নুর প্যানেল। তামিম ইকবাল এবং সাকিব আল হাসান ইস্যুতেও সমাধান খুঁজতে মরিয়া বিসিবি। বিশেষ করে তামিম ইকবাল নিজের সিদ্ধান্ত নির্বাচনের পরে জানাবেন বলেই ঠিক করে রেখেছিলেন।