Date: June 18, 2024

দৈনিক বজ্রশক্তি

Header
collapse
...
Home / বিনোদন / ‘মাস্তান’ নাটকের নাম ভূমিকায় গরু!

‘মাস্তান’ নাটকের নাম ভূমিকায় গরু!

June 05, 2024 11:03:39 AM   ডেস্ক রিপোর্ট
‘মাস্তান’ নাটকের নাম ভূমিকায়  গরু!

ডেস্ক রিপোর্ট:

এলাকার মাস্তান কিংবা পাড়ার বড়ভাই, বেশিরভাগ নাটকেই একজন বখাটে-উচ্ছৃঙ্খল চরিত্রে দেখা যায় অভিনেতা মুশফিক ফারহানকে। কিন্তু এবার বোধহয় এমন চরিত্রের বাইরেই দেখা যাবে এই অভিনেতাকে। এবার ঈদে তার অভিনয়ে আসছে নতুন নাটক। তবে নাটকটি একঘেয়ে প্রেম-বিরহ কিংবা মারপিটের গল্প নিয়ে নির্মিত নয়। ফারহানের নতুন চরিত্রের ওই নাটকটির নাম ‘মাস্তান’। অনেকে ভাবতে পারেন, হয়তো নাটকটিতে মাস্তানের চরিত্রে আসছেন এই অভিনেতা। কিন্তু তা নয়, নাটকের পুরো গল্পে মাস্তানের ভূমিকায় থাকছে খোদ একটি গরু!

জানা গেছে, প্রযোজনা প্রতিষ্ঠান সিএমভি এর পরিচালনায় নির্মিত হয়েছে নাটকটি। ফারহান ছাড়াও অভিনয়ে আরও আছেন, তানিয়া বৃষ্টি, মনিরা মিঠু, সমু চৌধুরী প্রমুখ। আব্রাহাম তামিমের গল্প, চিত্রনাট্য ও সংলাপে ‘মাস্তান’ নির্মাণ করেছেন রুবেল আনুশ।

নির্মাতা বলেন, ‘এটিও প্রেমেরই নাটক। যে প্রেমে মা আছে, প্রেমিকাও আছে। আবার গৃহপালিত গরুটিও থাকছে। চিত্রনাট্যটি দারুণ। কোরবানির ঈদের রেশ রাখার চেষ্টা করেছি। আশা করছি ঈদের অনেক নাটকের মাঝে আমাদের গল্পটি ব্যতিক্রম আলো ছড়াবে দর্শক দৃষ্টিতে।’
প্রযোজক এসকে সাহেদ আলী পাপ্পু জানান, কোরবানির ঈদের প্রথম দিন থেকে সপ্তাহজুড়ে সিএমভি’র ইউটিউব চ্যানেলে প্রকাশ হবে এক ডজন ঈদ বিশেষ নাটক ও ওয়েব সিনেমা। যার মধ্যে অন্যতম তালিকায় আছে ‌‘মাস্তান’। বছরজুড়ে ঈদ বিশেষ নাটকগুলোতে সাধারণত প্রেম-বিরহ ও হাস্য-তামাশা নিয়ে গল্প নির্মিত হয়ে থাকে। ঈদকে কেন্দ্র করে শত শত নাটক বের হলেও উৎসবের সাথে মিল রেখে কোনো নাটক নির্মাণ হতে দেখা যায় না। দর্শকদের এমন আকাঙ্ক্ষার প্রেক্ষিতে প্রযোজনা প্রতিষ্ঠান সিএমভি এমন ভিন্ন গল্পে নাটকটি নির্মাণ করছে ‘মাস্তান’। প্রতিষ্ঠানটির ব্যানারে এবারের কোরবানির ঈদে মুক্তি পাচ্ছে এই বিশেষ নাটকটি।