Date: April 18, 2024

দৈনিক বজ্রশক্তি

Header
collapse
...
Home / বিনোদন / যুক্ত হলো যিশু, কাটা পড়লো নিশোর নাম

যুক্ত হলো যিশু, কাটা পড়লো নিশোর নাম

March 26, 2024 09:56:54 AM   বিনোদন প্রতিবেদক
যুক্ত হলো যিশু, কাটা পড়লো নিশোর নাম

বিনোদন প্রতিবেদক:

ঢালিউডের সবচেয়ে আলোচিত ছবি হতে পারতো ‘তুফান’, যদি নির্মাতা-প্রযোজকের পরিকল্পনা কাজে লাগতো। কিন্তু লাগলো না, অস্পষ্ট কারণে নায়ক শাকিব খানের বিপরীতে খলনায়ক আফরান নিশোকে দেখা যাচ্ছে না।

নিশোর বদলে এতে যুক্ত হয়েছেন কলকাতার যিশু সেনগুপ্ত! আফরান নিশোর মতো যিশুর বিষয়টিও সংশ্লিষ্টরা এখনও নিশ্চিত করছেন না। বলছেন, সময় হলে ঘোষণা দেবেন। তবে নাম প্রকাশে অনিচ্ছুক একাধিক শক্ত সূত্র নিশ্চিত করেছে, আফরান নিশোর নামটি এরমধ্যে কাটা পড়েছে কোনও এক অদৃশ্য হাতে, তাতে নতুন করে যুক্ত হয়েছে কলকাতার যিশুর নাম। এরমধ্যে অভিনেতা চুক্তিবদ্ধও হয়েছেন। যার ঘোষণা আসবে আনুষ্ঠানিকভাবে শিগগিরই।  

প্রায় সবাই জানেন, বছরের অন্যতম আলোচিত ছবি হতে যাচ্ছে ‘তুফান’। যাতে করে প্রথম এক হলেন শাকিব খান ও রায়হান রাফী। দুজনেই এখন ঢালিউডের চালকের আসনে বসে আছেন। তাদের সঙ্গে এই ছবিতে আরও যুক্ত হয়েছেন কলকাতার মিমি চক্রবর্তী ও বাংলাদেশের মাসুমা রহমান নাবিলা।

সিনেমাটির শুটিং শুরু হবে দ্রুত সময়ের মধ্যে। পুরোপুরি অ্যাকশন ধাঁচের সিনেমা হবে ‘তুফান’। ধারণা করা হচ্ছে, বরাবরের মতো এবারও রাফী দেখাবেন সত্য কোনও গল্পের রেশ। যেখানে উঠে আসবে এক গ্যাংস্টারের জীবনের গল্প, যে গল্পটা বাস্তবেও ছিলো বা আছে এই শহরে। সিনেমাটি নির্মিত হচ্ছে চরকি, আলফা আই ও এসভিএফ-এর যৌথ প্রযোজনায়। আগামী ঈদুল আজহায় এটি মুক্তি দেওয়ার পরিকল্পনার কথা জানিয়েছে সংশ্লিষ্টরা।