Date: February 26, 2024

দৈনিক বজ্রশক্তি

Header
collapse
...
Home / সারাদেশ / ঢাকা / শ্রীপুরে প্রবাসীর বাড়িতে গুলির ঘটনায় কিশোর গ্যাংয়ের ৬ সদস্য গ্রেফতার

শ্রীপুরে প্রবাসীর বাড়িতে গুলির ঘটনায় কিশোর গ্যাংয়ের ৬ সদস্য গ্রেফতার

February 11, 2024 12:34:03 PM   উপজেলা প্রতিনিধি
শ্রীপুরে প্রবাসীর বাড়িতে গুলির ঘটনায় কিশোর গ্যাংয়ের ৬ সদস্য গ্রেফতার

শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি:
গাজীপুরের শ্রীপুরে মোটরসাইকেল মহড়া দিয়ে প্রবাসী এবং শিক্ষকের বাড়িতে গুলির ঘটনায় কিশোর গ্যাংয়ের ছয় সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ ও র‌্যাব। কিশোর গ্যাংয়ের সদস্যরা নির্জন জঙ্গলে বসে নাশকতার পরিকল্পনার সময় গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাদের আটক করেছে পুলিশ। অভিযানের খবর পেয়ে পালানোর পর র‌্যাবের টহল টিম একজনকে আটক করে। এসময় কিশোর গ্যাংয়ের ব্যবহৃত দু'টি মোটরসাইকেল জব্দ করেছে পুলিশ। আটককৃতরা বেশিরভাগ অস্ত্র আইনের মামলার আসামী।

রবিবার(১১ফেব্রুয়ারি) শ্রীপুর থানা পুলিশ ও র‌্যাব পৃথক দুটি সংবাদ বিজ্ঞপ্তিতে তাদের গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করেছেন।

গ্রেফতারকৃত কিশোর গ্যাংয়ের সদস্যরা হলেন, উপজেলার তেলিহাটি ইউনিয়নের টেপিরবাড়ি গ্রামের সাব্বির হোসেন (২১), সাগর (২২), সোহেল রানা (২১), মো. ফরহাদ (২১), শাকিল আহমেদ (২০) ও হৃদয় সরকার (২১)। তাদের মধ্যে সাব্বির হোসেন দৌড়ে পালিয়ে যাওয়ার সময় র‌্যাবের টহল দল তাকে আটক করে।

পুলিশের সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, গত ৬ ফেব্রুয়ারী মঙ্গলবার সন্ধ্যায় ২২টি মোটরসাইকেল যোগে ৫০জন কিশোর তেলিহাটি ইউনিয়নে শফিকমোড় এলাকার পাকা সড়কে মহড়া দিয়ে আতংক সৃষ্টি করে দুটি বাড়িতে গুলি করে। এঘটনায় গত ৮ ফেব্রুয়ারী বৃহস্পতিবার অস্ত্র আইনে একটি মামলা রুজু হয়। এর ধারাবাহিকতা গতকাল শনিবার গোপন সংবাদের ভিত্তিতে রাত সাড়ে দশটার দিকে উপজেলার মাওনা ইউনিয়নের ইন্দ্রবপুর গ্রামের গভীর বনের ভেতর অভিযান পরিচালনা করে কিশোর গ্যাং সদস্যের ৫জন সদস্যকে আটক করা হয়েছে। এসময় একজন সদস্য পালিয়ে যায়।

র‌্যাবের দেয়া সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, গত ১০ ফেব্রুয়ারী রাত এগারোটার দিকে গাজীপুর সদর উপজেলার মেম্বার বাড়ি এলাকা থেকে তাকে আটক করা হয়েছে। অভিযুক্ত কিশোর গ্যাং সদস্যরা এলাকায় আতংক সৃষ্টি করে আধিপত্য বিস্তারের চেষ্টা চালায়। ঘটনার সময় দুটি বাড়িতে গুলি ছোঁড়াসহ দেশীয় অস্ত্রের মহড়া দেয়। আটককৃত আসামি রবিবার দুপুরে শ্রীপুর থানায় হস্তান্তর করা হয়েছে।  

শ্রীপুর থানার উপপরিদর্শক এসআই মো. রওশন আলী বলেন, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে কিশোর গ্যাংয়ের ছয় সদস্যকে পাঁচদিনের রিমান্ড আবেদন করে রবিবার দুপুরে আদালতের পাঠানো হয়েছে।

উল্লেখ্য গত ৬ ফেব্রুয়ারী মঙ্গলবার সন্ধ্যায় উপজেলার তেলিহাটি ইউনিয়নের শফিকমোড় সড়কে মোটরসাইকেল মহড়া দিয়ে জনৈক সৌদি প্রবাসী মাহবুব আলম ও কলেজ শিক্ষক শিপুল খন্দকারের বাসায় গুলি ছোঁড়ে। এছাড়াও কয়েকটি ফাঁকা গুলি ছোঁড়ে কিশোরগ্যাং সদস্যরা।