Date: February 09, 2023

দৈনিক বজ্রশক্তি

Header
collapse
...
Home / বিনোদন / শুটিংয়ে ব্যস্ত জায়েদ খান

শুটিংয়ে ব্যস্ত জায়েদ খান

December 18, 2022 11:18:17 PM   বিনোদন প্রতিবেদক
শুটিংয়ে ব্যস্ত জায়েদ খান

বিনোদন প্রতিবেদক: নিজের জেলা শহরে সিনেমার শুটিং করতে গিয়েছেন চিত্রনায়ক জায়েদ খান। সোনার চর চলচ্চিত্রের শুটিং করছেন সেখানে। এ নিয়ে নিজ জেলা শহর পিরোজপুরে দ্বিতীয় কোনো সিনেমার শুটিং করছেন এই অভিনেতা। সোনার চর নামের এই চলচ্চিত্রে মৌসুমী ও ওমর সানী অভিনয় করছেন।

'ভালোবাসা সীমাহীন' চলচ্চিত্রে জায়েদ খানের হাত ধরে চলচ্চিত্রে অভিষিক্ত হন পরীমণি। ছবিটি মুক্তি পায় ২০১৫ সালের শুরুর দিকে। আর সোনার চর নামের নতুন ছবিতে অভিষিক্ত হতে যাচ্ছেন নবাগতা স্নিগ্ধা। স্নিগ্ধার বড় বোনের চরিত্রে দেখা যাবে মৌসুমীকে। পিরোজপুরে শুটিং প্রসঙ্গে জায়েদ খান বলেন, ‘নিজের প্রাণের শহর,পিরোজপুরে আসছি,জাহিদ হোসেন পরিচালিত সোনার চর চলচ্চিত্রের শুটিংয়ের জন্য। এটা আমার জন্মস্থান পিরোজপুরদ্বিতীয় কোনো চলচ্চিত্রের শুটিং।

 এর আগে অন্তর জালা চলচ্চিত্রের শুটিং করেছি এখানে। সবাই দোয়া করবেন। ’সিনেমাটির গল্পের প্রসঙ্গে জায়েদ খান বলেন,‘৭৫ এ বঙ্গবন্ধুর হত্যার পর প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশ ফিরে আশা সময়কার গল্প নিয়ে সাজানো হয়েছে ছবিটি। এতে আমি একজন মুক্তিযোদ্ধার চরিত্রে অভিনয় করছি। ক্যারিয়ারে অনেক ধরনের চরিত্রে অভিনয় করা হলেও। মুক্তিযোদ্ধা চরিত্রে প্রথম অভিনয় করছি। ’ সিনেমায় আরও অভিনয় করছেন শহীদুজ্জামান সেলিম, শবনম পারভীন, আবুল হোসেন মজুমদার, শাওন আশরাফ, পাপিয়া মাহিসহ অনেকে।