Date: July 27, 2024

দৈনিক বজ্রশক্তি

Header
collapse
...
Home / খেলাধুলা / একাদশে সুযোগ মেলে সাব্বির হোসেনের

একাদশে সুযোগ মেলে সাব্বির হোসেনের

February 06, 2024 10:12:07 AM   ক্রীড়া প্রতিবেদক
একাদশে সুযোগ মেলে সাব্বির হোসেনের

ক্রীড়া প্রতিবেদক:

চলমান বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) দুর্দান্ত ঢাকার সবচেয়ে দুর্বল জায়গা টপ অর্ডার। যেখানে বেশ কয়েকবার পরিবর্তন এনেও সফলতার দেখা পাচ্ছে না টিম ম্যানেজমেন্ট। তারই ধারবাহিকতায় আজ রংপুর রাইডার্সের বিপক্ষে একাদশে সুযোগ মেলে সাব্বির হোসেনের। তবে টিম ম্যানেজমেন্টের আস্থার প্রতিদান দিতে পারেননি এই ওপেনার।

রংপুরের দেওয়া ১৭৬ রানের লক্ষ্য তাড়া করতে নেমে শুরুটা মোটেও ভালো করতে পারেনি ঢাকা। আসরের প্রথমবার একাদশে সুযোগ পাওয়া সাব্বির দ্রুতই সাজঘরে ফিরেছেন। ইনিংসের দ্বিতীয় ওভারের দ্বিতীয় বলে শেখ মেহেদি হাসানকে উড়িয়ে মারতে গিয়ে লং অনে শামিম হোসেনের হাতে ধরা পড়েন এই ওপেনার। তার ব্যাট থেকে এসেছে ৫ বলে ১ রান।

তিনে নেমে এদিন ব্যর্থ হয়েছেন সায়িম আইয়ুব। পাকিস্তানি এই ওপেনার ৮ বল খেলে করতে পেরেছেন মোটে ২ রান। মেহেদির বলে উইকেটের পেছনে ক্যাচ দিয়েছেন তিনি। ঢাকার আরেক বিদেশি অ্যালেক্স রসও সাজঘরে ফিরেছেন ২ রান করে।

৩৫ রানের মধ্যে টপ অর্ডারের তিইন ব্যাটারকে হারিয়ে ধুঁকছে ঢাকা। তবে তাদের আশার আলো হয়ে এখনও উইকেটে আছেন নাঈম শেখ। এই ওপেনার দুর্দান্ত শুরু পেয়েছেন। এই প্রতিবেদন লেখা পর্যন্ত ২৩ বলে ৩৪ রানে অপরাজিত আছেন নাঈম। আর ৮ ওভার শেষে দলের সংগ্রহ ৩ উইকেট হারিয়ে ৪০ রান।

এর আগে শুরুতে ব্যাটিং করতে নেমে নির্ধারিত ২০ ওভারে ৪ উইকেট হারিয়ে ১৭৫ রান তুলেছে রংপুর। দলের হয়ে সর্বোচ্চ ৪৩ বলে ৪৭ রান করেছেন বাবর আজম।