Date: June 18, 2024

দৈনিক বজ্রশক্তি

Header
collapse
...
Home / সারাদেশ / খাদ্য কর্মকর্তার সরকারি বাস ভবন থেকে সীলমোহরসহ চালসহ বস্তা ও বিপুল পরিমাণে খালি বস্তা জব্দ

খাদ্য কর্মকর্তার সরকারি বাস ভবন থেকে সীলমোহরসহ চালসহ বস্তা ও বিপুল পরিমাণে খালি বস্তা জব্দ

November 11, 2023 10:01:56 AM   স্টাফ রিপোর্টার
খাদ্য কর্মকর্তার সরকারি বাস ভবন থেকে সীলমোহরসহ চালসহ বস্তা ও বিপুল পরিমাণে খালি বস্তা জব্দ

স্টাফ রিপোর্টার:
দীর্ঘদিন ধরে খাদ্য কর্মকর্তার বিরুদ্ধে সরকারি চাল বিক্রিসহ বিভিন্ন অভিযোগ পেয়ে পরিদর্শনে আসেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আব্দুল্লাহ আল মামুন। এসময় খাদ্য কর্মকর্তার সরকারি বাস ভবন থেকে সীলমোহরসহ চালসহ বস্তা ও বিপুল পরিমাণে খালি বস্তা জব্দ করেন তিনি।

আজ শনিবার (১১ নভেম্বর) দুপুর ১২টার দিকে শরীয়তপুরের ভেদরগঞ্জ উপজেলা খাদ্য কর্মকর্তা ইকবাল মাহমুদের বাস ভবন থেকে এক হাজার একশ খালি চালের বস্তা ও চালসহ ১৩টি বস্তা জব্দ করেন ইউএনও।

স্থানীয় ও ভেদরগঞ্জ উপজেলা প্রশাসন সূত্রে জানা যায়, খাদ্য গুদাম থেকে দীর্ঘদিন ধরে খাদ্য বান্ধব কর্মসূচিতে চাল কম দেওয়ার অভিযোগ পাওয়া যাচ্ছিল। হঠাৎ করেই পরিদর্শনে এসে খাদ্য গুদামের পাশে থাকা খাদ্য কর্মকর্তার বাসভবনে যান ইউএনও। সেখানে গিয়ে সরকারি সীলমোহরসহ ৫০ কেজির ১০ বস্তা ও ৩০ কেজির ৩ বস্তা চাল জব্দ করা হয়। চালগুলোর পাশেই পরেছিল বিপুল পরিমাণে খালি বস্তা। খালি বস্তাগুলোও জব্দ করে উপজেলা প্রশাসন। খালি বস্তার মধ্যে ৫০ কেজির ৭৫০টি প্লাস্টিকের, ৫০ কেজির ৫০টি পাটের ও ৩০ কেজির ৩০০টি পাটের বস্তা জব্দ করা হয়।

ভেদরগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আব্দুল্লাহ আল মামুন ঢাকা পোস্টকে বলেন, খাদ্য গুদাম একটি স্পর্শকাতর জায়গা। খাদ্য কর্মকর্তার বাস ভবন থেকে চালসহ ও খালি বস্তা জব্দ করা হয়েছে। বিষয়টি ঊর্ধ্বতন কর্মকর্তাকে জানানো হয়েছে। বিকেলের মধ্যে লিখিত ঊর্ধ্বতন কর্মকর্তার কাছে প্রতিবেদন পাঠানো হবে।