Date: November 26, 2022

দৈনিক বজ্রশক্তি

Header
collapse
...
Home / সারাদেশ / রংপুর / দিনাজপুরের বীরগঞ্জে দিনদুপুরে যুবককে কুপিয়ে হত্যা

দিনাজপুরের বীরগঞ্জে দিনদুপুরে যুবককে কুপিয়ে হত্যা

November 18, 2022 12:33:59 PM   স্থানীয় প্রতিনিধি
দিনাজপুরের বীরগঞ্জে দিনদুপুরে যুবককে কুপিয়ে হত্যা

দিনাজপুরের বীরগঞ্জে দিনদুপুরে অমল দেবনাথ (৩৫) নামে এক ব্যক্তিকে কুপিয়ে হত্যা করেছে মাদক ব্যবসায়ী ও মাদকসেবীরা। প্রকাশ্যে এ নৃশংস ঘটনা ঘটায় এলাকাবাসীর মধ্যে চরম আতঙ্ক বিরাজ করছে।

শুক্রবার দুপুর ১২টায় বীরগঞ্জ উপজেলার ৮নং ভোগনগর ইউনিয়নের বীরগঞ্জ শালবন সংলগ্ন চাউলিয়া গ্রামে এ ঘটনা ঘটে।  

নিহত অমল দেবনাথ বীরগঞ্জ উপজেলার ৯নং সাতোর ইউনিয়নের চৌপুকুরিয়া গ্রামের মৃত ধীরেন দেবনাথের ছেলে। তিনি পেশায় একজন হোটেল শ্রমিক।

প্রত্যক্ষদর্শীরা জানান, অমল দেবনাথ শুক্রবার দুপুরে তার গবাদিপশুর জন্য ঘাস কেটে বাড়ি ফিরছিলেন। এ সময় বীরগঞ্জ শালবনের পাশে চাউলিয়া নামক এলাকায় তিনজন মাদক ব্যবসায়ী ও মাদকসেবী বসে মাদক কারবার ও মাদক সেবন করছিল। অমল দেবনাথ তাদের সামনে পড়লে মাদক ব্যবসায়ী ও মাদকসেবীরা তাকে গালিগালাজ করে। এ সময় তাদের সঙ্গে বাগবিতণ্ডা শুরু হলে ওই তিনজন নিরীহ অমল দেবনাথকে কুপিয়ে হত্যা করে।

খবর পেয়ে বীরগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে। বীরগঞ্জ থানার ওসি সুব্রত কুমার সরকার জানান, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হবে এবং দোষীদের অবিলম্বে আইনের আওতায় আনা হবে।

এদিকে প্রকাশ্য দিবালোকে এ নৃশংস ঘটনায় এলাকাবাসীর মধ্যে চরম আতঙ্ক বিরাজ করছে। নাম প্রকাশে অনিচ্ছুক এলাকার লোকজন জানান, বেশ কিছুদিন থেকেই বীরগঞ্জ শালবন সংলগ্ন এলাকায় মাদকসেবী ও ব্যবসায়ীদের স্বর্গরাজ্য বিরাজ করছে। এলাকার লোকজন এ ব্যাপারে প্রতিবাদ করতে গেলেই তাদের বিভিন্ন হুমকি-ধামকি দিয়ে আসছে মাদক কারবারিরা। গত কয়েক দিন আগেই এলাকার এক যুবক প্রতিবাদ করায় তাকে মারপিট করে মাদক কারবারিরা। এজন্য ভয়ে এলাকার লোকজন মুখ খুলতে পারছেন না। সবশেষ শুক্রবার দিনদুপুরে মাদক কারবারিদের হাতে একজন খুন হলেন।