Date: July 18, 2024

দৈনিক বজ্রশক্তি

Header
collapse
...
Home / রাজনীতি / র‍্যাব-পুলিশ সরে গেলে এই সরকারের অপমৃত্যু ঘটবে : রিজভী

র‍্যাব-পুলিশ সরে গেলে এই সরকারের অপমৃত্যু ঘটবে : রিজভী

June 29, 2024 01:10:12 PM   নিজস্ব প্রতিনিধি
র‍্যাব-পুলিশ সরে গেলে এই সরকারের অপমৃত্যু ঘটবে : রিজভী

র‍্যাব-পুলিশ সরে গেলে এই সরকারের অপমৃত্যু ঘটবে বলে মন্তব্য করেছেন বিএনপির জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী। তিনি বলেন, কয়েক দিন আগে শেখ হাসিনা বলেছেন ‘জনগণ থেকে সরে গেলে আমি আর বাঁচব না’। কিন্তু আগেই তার সরকারের রাজনৈতিক অপমৃত্যু হয়েছে।

 

আজ শনিবার (২৯ জুন) নয়াপল্টনে বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে আয়োজিত এক সমাবেশে তিনি এসব কথা বলেন তিনি।

রিজভী বলেন, আপনার (শেখ হাসিনা) সরকারের পতন ঘটবে, রাজপথে লুটোপুটি খাবে।

তিনি বলেন, কয়েকদিন আগে শেখ হাসিনা ভারত সফরে গিয়েছিলেন। পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জিকে ম্যানেজ করতে বিমানে কয়েক কার্টুন ইলিশ নিয়ে গেছেন কিন্তু পারেননি। উল্টো ভারতের সঙ্গে ১০টি চুক্তি ও সমঝোতা স্মারকে স্বাক্ষর করে দেশের স্বাধীনতা-সার্বভৌমত্ব বিকিয়ে দিয়েছেন।

গত ৭ জানুয়ারি ও ৩০ ডিসেম্বরের আগের নির্বাচন জায়েজ করতে তিনি (প্রধানমন্ত্রী) দেশবিরোধী এসব চুক্তি করেছেন বলে অভিযোগ করেন বিএনপির শীর্ষ এই নেতা। তিনি বলেন, এসব কারণেই খালেদা জিয়াকে মিথ্যা মামলায় সাজা দিয়ে বন্দী করে রাখা হয়েছে। তাকে চিকিৎসা সেবা থেকেও বঞ্চিত করে রাখা হয়েছে।

জনগণের ভাষা বোঝে অবিলম্বে খালেদা জিয়াকে মুক্তি দেওয়ার দাবিও জানান তিনি।

বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাসের সভাপতিত্বে সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত রয়েছেন দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।