Date: September 19, 2024

দৈনিক বজ্রশক্তি

Header
collapse
...
Home / সারাদেশ / রংপুর / ধানখেতে পড়ে ছিল যুবকের মরদেহ, সঙ্গে মিলল বিষের বোতল’

ধানখেতে পড়ে ছিল যুবকের মরদেহ, সঙ্গে মিলল বিষের বোতল’

September 17, 2024 12:24:24 PM   নিজস্ব প্রতিনিধি
ধানখেতে পড়ে ছিল যুবকের মরদেহ, সঙ্গে মিলল বিষের বোতল’

আজ রংপুরের তারাগঞ্জে ধানখেত থেকে এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার (১৭ সেপ্টেম্বর) সকাল ১০টার দিকে উপজেলার কুর্শা ইউনিয়নের জিগারতলা এলাকায় রংপুর-দিনাজপুর মহাসড়কের পাশের ধানখেত থেকে মরদেহটি উদ্ধার করা হয়। এ সময় মরদেহের পাশ থেকে একটি জাতীয় পরিচয়পত্র ও একটি বিষের বোতল পাওয়া গেছে।


পুলিশ ও স্থানীয় বাসিন্দাদের সঙ্গে কথা বলে জানা যায়, উপজেলা সদরের ওপর দিয়ে চলে যাওয়া রংপুর-দিনাজপুর মহাসড়কের কুর্শা জিগাতলা মাঠে ধানখেতের মধ্যে স্থানীয় লোকজন ওই যুবকের মরদেহ পরে থাকতে দেখে পুলিশে খবর দেন। এরপর পুলিশ সকাল সাড়ে ৯টায় ঘটনাস্থলে যান। সেখান থেকে ১০টার দিকে মরদেহ ও আলামত উদ্ধার করে থানায় নিয়ে আসে পুলিশ।

এ সময় মরদেহের সঙ্গে একটি জাতীয় পরিচয়পত্র পায় পুলিশ। সে অনুযায়ী নিহতের নাম মো. রুপন। তিনি দিনাজপুরের বীরগঞ্জ উপজেলার চক বানারশি গ্রামের আব্দুর রাজ্জাকের ছেলে।

তারাগঞ্জ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি, তদন্ত) জহুরুল হক বলেন, খবর পেয়ে সকাল ১০টার দিকে জিগারতলা মাঠের ধানখেত থেকে এক যুবকের মরদেহ উদ্ধার করা হয়েছে। এ সময় একটি জাতীয় পরিচয়পত্র ও মরদেহের পাশে একটি বিষের বোতল পাওয়া গেছে। তবে মরদেহের গায়ে কোনো আঘাতের চিহ্ন নেই। এই বিষয়ে আইনি প্রক্রিয়া চলমান রয়েছে।