Date: April 18, 2024

দৈনিক বজ্রশক্তি

Header
collapse
...
Home / সারাদেশ / ব্যাগ তল্লাশি করে মিললো ইয়াবা, পুলিশ দেখে পালানোর চেষ্টা

ব্যাগ তল্লাশি করে মিললো ইয়াবা, পুলিশ দেখে পালানোর চেষ্টা

March 26, 2024 09:50:31 AM   স্টাফ রিপোর্টার
ব্যাগ তল্লাশি করে মিললো ইয়াবা, পুলিশ দেখে পালানোর চেষ্টা

স্টাফ রিপোর্টার:

চট্টগ্রামের সীতাকুণ্ডে পুলিশ দেখে দৌড়ে পালানোর চেষ্টাকালে মো. আশরাফুল (২৫) নামের এক যুবককে আটক করেছে পুলিশ। এসময় তার সঙ্গে থাকা ব্যাগ তল্লাশি করে এক হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়।

মঙ্গলবার (২৬ মার্চ) ভোরের দিকে উপজেলার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের বাড়বকুণ্ড ইউনিয়নের সোনারগাঁ ফিলিং স্টেশনের সামনে অভিযান চালিয়ে তাকে আটক করা হয়।

আটক আশরাফুল ময়মনসিংহের ফুলবাড়িয়া থানার কান্দানিয়া এলাকার সুরুজ মিয়ার ছেলে। সীতাকুণ্ড থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামাল উদ্দিন ইয়াবাসহ যুবককে আটকের বিষয়টি নিশ্চিত করেছেন।

পুলিশ জানায়, মহাসড়কের বাড়বকুণ্ড এলাকায় পুলিশের টহল ডিউটি চলাকালে সোনারগাঁ পেট্রোল পাম্প সংলগ্ন ঢাকামুখী সড়কে ওই যুবককে সন্দেহজনকভাবে চলাফেরা করতে দেখা যায়। এসময় পুলিশ সেখানে গেলে যুবক দৌড়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করেন। পরে তাকে ধাওয়া করে আটক করে পুলিশ। এসময় তার স্বীকারোক্তি অনুযায়ী সঙ্গে থাকা ব্যাগ তল্লাশি করে দুটি কালো পলিথিনের প্যাকেটে মোড়ানো এক হাজার পিস ইয়াবা জব্দ করা হয়।

আশরাফুল দীর্ঘদিন ধরে ইয়াবা ব্যবসার সঙ্গে সম্পৃক্ত বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করেছেন। তিনি কক্সবাজার থেকে পাইকারি দরে ইয়াবা কিনে চট্টগ্রাম, ঢাকাসহ দেশের বিভিন্ন স্থানে খুচরা বিক্রি করতেন।

আটক যুবককে গ্রেফতার দেখিয়ে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে বলে জানান ওসি কামাল উদ্দিন।