Date: July 18, 2024

দৈনিক বজ্রশক্তি

Header
collapse
...
Home / বিনোদন / লোকে জানল, তিনি ব্র্যাড পিটের প্রেমিকা

লোকে জানল, তিনি ব্র্যাড পিটের প্রেমিকা

July 09, 2024 12:38:41 PM   বিনোদন প্রতিবেদক
লোকে জানল, তিনি ব্র্যাড পিটের প্রেমিকা

প্রেমিকাকে নিয়ে প্রকাশ্যে ঘোরাফেরা শুরু করেছেন হলিউড তারকা ব্র্যাড পিট। এতদিন তার গোপন প্রেম নিয়ে মানুষের মধ্যে যে ফিসফাস, সেসব বন্ধ করে দিলেন এই তারকা। যদিও অনেকে জানতো যে, ইনেস দে রেমনের সঙ্গে জড়িয়ে রয়েছেন তিনি। কিন্তু এবার আর কেউ জানতে বাকি রইল না।

সম্প্রতি ইনেসের হাত ধরে ‘ফর্মুলা ওয়ান’-এ গিয়েছিলেন ব্র্যাড পিট। ইংল্যান্ডের নর্থ হ্যাম্পটনশায়ারে আয়োজিত ব্রিটিশ গ্র্যান্ড পিক্স প্রতিযোগিতা শুরু হওয়ার আগে ব্র্যাড ও ইনেসকে একসঙ্গে স্টেডিয়ামে দেখা গেছে। দুজনকে দেখে হঠাৎ চঞ্চল হয়ে ওঠে পাপারাজ্জির দল।

তাদের ছবি‌ প্রকাশের সঙ্গে সঙ্গে ছড়িয়ে পড়েছে অনলাইনে। ছবিতে দেখা গেছে, সাদা টিশার্টের ওপর হালকা হলুদ রঙের জ্যাকেট পরেছেন ব্র্যাড, সঙ্গে সাদা ট্রাউজার্স, পায়ে স্নিকার্স। নজর কেড়েছে তার সানগ্লাস ও ফোল্ট হ্যাট।

অন্যদিকে, ছিমছাম নীল পোশাকে দেখা গেছে তার প্রেমিকা রেমনকে। পিটের ঘনিষ্ঠ সূত্র জানিয়েছে, দ্রুত হয়তো বিয়ে করবেন তারা। অর্থাৎ শিগগিরই রেমনের সামনে হাঁটুগেড়ে বসবেন পিট, বলবেন, ‘বিয়ে করবে আমাকে?’ জানা গেছে, ইনেস সায় দিলে পরে বসবে বিয়ের আসর।

লোকে জানল, তিনি ব্র্যাড পিটের প্রেমিকাব্র্যাড পিট ও ইনেস দে রেমন। ছবি: সংগৃহীত

ইনেস পেশায় গয়নার ডিজাইনার। হলিউড অভিনেতা পল ওয়েসলির সঙ্গে তিন বছর সংসারও করেছিলেন তিনি। ২০২২ সালে তাদের ছাড়াছাড়ি হয়ে যায়। মার্কিন বিভিন্ন সংবাদমাধ্যম জানিয়েছিল, ওই বছরই ব্র্যাড পিটের সঙ্গে পরিচয় হয় ইনেসের। সান্তা বারবারার সৈকতে একসঙ্গে দেখাও গিয়েছিল তাদের।

পিটের সঙ্গে তার বয়সের পার্থক্য প্রায় ২৬ বছর। ২০২২ সালে মেক্সিকোর সমুদ্রসৈকতে তাদের একসঙ্গে নতুন বছর উদযাপনের কয়েকটি ছবি ছড়িয়ে পড়ে সামাজিক যোগাযোগমাধ্যম ও গণমাধ্যমে। এর পরই শুরু হয় তাদের প্রেমের গুঞ্জন।

কাজের খবর হলো, প্রায় পাঁচ বছর পর পর্দায় ফিরছেন হলিউড তারকা ব্র্যাড পিট। আসছে তার নতুন সিনেমা ‘উলফস’। সবকিছু ঠিকঠাক থাকলে ২০ সেপ্টেম্বর সিনেমা হলে মুক্তি পাবে ছবিটি, তারপর স্ট্রিম হবে অ্যাপল-এ। যদিও এ সিনেমা অ্যাপলের জন্যই করা হচ্ছিল। কিন্তু ওটিটির আগে ছবিটি প্রেক্ষাগৃহে মুক্তি দেওয়ার জন্য বেশ চাপ দিয়েছেন ব্র্যাড পিট। কারণ অনেক দিন হলো প্রেক্ষাগৃহে তাকে পায়নি ভক্তরা।